বিনোদন Archives - Padmatimes 24x7 News Portal

বিশ লাখ ছাড়িয়ে মেহজাবিন

পদ্মাটাইমস ডেস্ক : সাবলীল অভিনয়ে ছোট পর্দার দর্শকের মন জয় করে নিয়েছেন মেহজাবিন চৌধুরী। বিশেষ করে বড় ছেলে নাটকটির মাধ্যমে..

হট ছবি দিয়ে ভক্তদের ‘মাথা ঘুরালেন’ ঐন্দ্রিলা

পদ্মাটাইমস ডেস্ক : ঐন্দ্রিলা সেনের ‘ফাগুন বউ’ এবার ভারতের টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ড-এ জায়গা করে নিয়েছে। পাশাপাশি বিক্রমের সঙ্গে তার অনস্ক্রিন রসায়নও পুরস্কৃত হয়েছে টেলি অ্যাকাডেমির মঞ্চে। যে ছবি ইতিমধ্যেই..

‘প্রেম বারবার আসবে, এটাই প্রেমের ধরন’

পদ্মাটাইমস ডেস্ক : ঢাকাই চলচ্চিত্র জগতে এক সাইক্লোনের নাম পরীমণি। একটা সময় ঝরের গতিতে একের পর এক ছবি মুক্তি পেয়েছে, সেই সকল ছবির মান নিয়ে প্রশ্ন থাকলেও, আয় ছিলো বেশ ভালো। সম্প্রতি ক্যারিয়ারের সে ঝড় থামিয়ে দিয়েছেন..

মিথ্যা ভিডিওতে বিশ্বাস করবেন না : মেহজাবীন

পদ্মাটাইমস ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী মঙ্গলবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, সম্প্রতি তার নাম ব্যবহার করে একটি আপত্তিকর ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানো হয়েছে। কিন্তু..

চুম্বন দৃশ্যের জন্য বারবার জবরদস্তি করেন পরিচালক

পদ্মাটাইমস ডেস্ক : রূপালি পর্দায় কাস্টিং কাউচ নিয়ে কখনও পরিচালকের বিরুদ্ধে আবার কখনও সহঅভিনেতার বিরুদ্ধে অভিযোগ করেন বলিউডের একাধিক অভিনেত্রী। এবার কাস্টিং কাউচ নিয়ে সরব হলেন জারিন খান। কেরিয়ারের মাঝ বরাবর..

শ্রীলেখার কাছে আপত্তিকর ভিডিও চাইলেন ভক্ত! (ভিডিও)

পদ্মাটাইমস ডেস্ক : বাংলা সিনেমা জগতের নাম করা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাকে পছন্দ করেন না এমন মানুষ নেই বললেই চলে। মাঝে ছবির কাজ থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন এ অভিনেত্রী। কিন্তু আজকাল তিনি আবার ফিরেছেন পর্দায়।..

দৌলতদিয়ার নিষিদ্ধ পল্লীতে প্রভা

পদ্মাটাইমস ডেস্ক : দেশের সবচেয়ে বড় যৌনপল্লী দৌলতদিয়াতে শেষ হয়েছে একটি স্বল্পদৈঘ্য চলচ্চিত্রের শুটিং। তাসমিয়াহ আফরিন মৌয়ের পরিচালনায় স্বল্পদৈঘ্য চলচ্চিত্রটির নাম ‘পারফর্মার’। তার সঙ্গে ক্যামেরায় ছিলেন নিয়াজ..

শাকিবের জন্য ৮ কোটি টাকার বিলাসবহুল গাড়ি!

পদ্মাটাইমস ডেস্ক : হলিউড চলচ্চিত্রে প্রায় দেখা যায় বিলাসবহুল গাড়ি রোলস রয়েলস ফ্যান্টম। যার দাম প্রায় সাড়ে চার লাখ ডলার। বাংলাদেশে ব্যবহার করতে গেলে এর খরচ গিয়ে দাঁড়ায় প্রায় ৮ কোটি টাকা। এবার শাকিব খানের নতুন চলচ্চিত্রে..

চালককে ১২ লাখের গাড়ি উপহার

পদ্মাটাইমস ডেস্ক : অনেক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাদের সম্পত্তির পরিমাণ কোটি কোটি টাকা। বাড়ির কর্মচারীদের দেখাশুনা করে প্রশংসিত হয়েছেন অনেকেই। তবে বাহুবলী খ্যাত অভিনেত্রী আনুশকা শেঠি যা করলেন এক ব্যতিক্রম..

উপরে