বিনোদন Archives - Padmatimes 24x7 News Portal

কাবাডি দলের কোচ তামান্না!

পদ্মাটাইমস ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। যেখানে একজন কাবাডি..

পুলিশের পোশাকে পরীমনির স্বপ্নপূরণ

পদ্মাটাইমস ডেস্ক : বাবা ছিলেন পুলিশ অফিসার। ছোটবেলায় বাবার পোশাক আর স্টাইল দেখে পুলিশ হওয়ার স্বপ্ন দেখতেন। ভাবতেন বড় হয়ে নিজেও বাবার মত অপরাধীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। তা আর হয়ে ওঠেনি। বড় হয়ে তিনি হয়ে গেলেন..

প্রিয়াঙ্কার গায়ে এ কেমন পোশাক

পদ্মাটাইমস ডেস্ক : গ্রামির রেড কার্পেটে সব আলো যেন নিজের দিকেই টেনে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিকি জোনাসকে সঙ্গে নিয়ে যেভাবে আন্তর্জাতিক পুরস্কার প্রদান অনুষ্ঠানে হাজির হলেন পিগি চপস তাতে অতি বড় ফ্যাশন..

বঙ্গমাতা চরিত্রে পূর্ণিমা

পদ্মাটাইমস ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি হচ্ছে চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’, যা নির্মাণ করছেন জুয়েল মাহমুদ। এতে বঙ্গবন্ধুর স্ত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা চরিত্রে অভিনয় করছেন..

মধ্যরাতে জন্ম নিল নুসরাত-নিখিলের ‘সন্তান’

পদ্মাটাইমস ডেস্ক : অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন কলকতার অভিনেত্রী নুসরাত জাহান। সেই জনপ্রিয়তাকে সঙ্গী করে হয়েছেন পশ্চিমবঙ্গের বসিরহাটের সাংসদ। শুধু তাই নয় গত বছরটি ছিল নুসরাতের জন্য বিশেষ একটি বছর। কারণ জীবনের..

পরীমনি’র অন্তরঙ্গ ছবি ভাইরাল

পদ্মাটাইমস ডেস্ক : সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’ও বলা হয় এই চিত্রনায়িকাকে। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকে নানা কারণে খবরের শিরোনামে এসেছে পরীর নামটি। সামাজিক যোগাযোগের মাধ্যম..

এবার উমা বৌদির গোসলের ছবি ভাইরাল

পদ্মাটাইমস ডেস্ক : ওয়েব সিরিজে উমা বৌদি হয়ে রীতিমত নেট দুনিয়ায় ভাইরাল দক্ষিণী ছবির অভিনেত্রী মোনালিসা। অল্প সময়েই সমস্ত পুরুষদের হার্টথ্রব হয়ে উঠেন বিগ বস ১০-এর এই অভিনেত্রী। বিভিন্ন সময়ে উষ্ণ ছবি পোস্ট করে নানা..

পরিণীতির ‘নীল ছবি’ ভাইরাল

পদ্মাটাইমস ডেস্ক : হাতে তার একাধিক ছবির কাজ। সেই ব্যস্ততার মধ্যেই সময় বের করে ছুটি কাটাতে মালদ্বীপ গিয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। সেখানে ঘুরতে গিয়ে নীল সমুদ্রে গা ভাসাচ্ছেন, এমন ছবিই শেয়ার করেছেন নিজের..

আত্মহত্যা করেছেন অভিনেত্রী সেজল শর্মা

পদ্মাটাইমস ডেস্ক : আত্মহত্যা করেছেন অভিনেত্রী সেজল শর্মা। তাকে মুম্বাইয়ের মীরা রোডে নিজস্ব বাসভবনে মৃত অবস্থায় পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে..

উপরে