বিনোদন Archives - Padmatimes 24x7 News Portal

আসিফ ইমরোজ অভিনীত ভালো থেকো সিনেমার দ্বিতীয় গান প্রকাশ (ভিডিও)

পদ্মাটাইমস ডেস্ক : সুপার হিরো চিত্রনায়ক আসিফ ইমরোজ অভিনীত ভালো থেকো সিনেমার দ্বিতীয় ‘হিল’ শিরোনামের গানটি প্রকাশ..

আমি ধোয়া তুলসি পাতা : ফারিয়া

পদ্মাটাইমস ডেস্ক : মিডিয়াতে কাজ করলে নাকি ‘স্যাক্রিফাইস’ করতে হয়- এমন মন্তব্য করে গত কয়েকদিন ধরে মিডিয়া পাড়ায় আলোচনার শীর্ষে রয়েছেন ফারিয়া শাহরিন। তার এই মন্তব্য নিয়ে মিডিয়ার অনেকেই বিভিন্ন মন্তব্য ও পাল্টা..

আমি নেতা হবো সিনেমার দৃশ্যে শাকিব খান ও মিম

পদ্মাটাইমস ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমা ‘আমি নেতা হবো’। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমাটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হলে কিছু দৃ্শ্েযর কর্তন..

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন যেসব বলিউড অভিনেত্রী!

পদ্মাটাইমস ডেস্ক : বলিউড তারকাদের বিয়ে, প্রেম ও ব্যক্তিগত জীবন নিয়ে তার ভক্তদের কৌতূহলের শেষ নেই। কর্মগুণে তারা যেমন তারকা খ্যাতি পেয়েছেন তেমনি নিন্দাও জোটেছে তাদের জীবনের থলিতে। বলিউডে এমনি কয়েকজন তারকা অভিনেত্রী..

‘বেডরুম, লিভিংরুম বিষয়ের ছবিতে টাকার অভাব হয় না’

পদ্মাটাইমস ডেস্ক : বলিউডের স্বাধীনচেতা অভিনেত্রী কঙ্গনা রনৌত। পর্দায় ও পর্দার বাইরে সাহসী ভূমিকা রাখার জন্য খ্যাতি রয়েছে এই বলিউড অভিনেত্রীর। সম্প্রতি ‘বম্বে টাইমস’র সাথে এক আলোচনায় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন..

ঐশ্বরিয়ার মতে সেরা ‘সেক্সিয়েস্ট ম্যান’ সালমান

পদ্মাটাইমস ডেস্ক : সালমন খান ও ঐশ্বরিয়া রাইয়ের কেন যে ব্রেক আপ হয়ে যায় সেই উত্তর আজও অজানা। সম্পর্ক শেষ হয়েছে বহুদিন হলো। একটা সময় এমনও গেছে বাবা মায়ের অবাধ্য হয়ে সালমনের সঙ্গে প্রেম করেছেন ঐশ্বর্য। কিন্তু ব্রেক..

ইন্টারনেটে ভাইরাল হানি সিং এর নতুন গান (ভিডিও)

পদ্মাটাইমস ডেস্ক : ভারতীয় র‌্যাপার হানি সিং এর নতুন গান সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। গানের শিরোনাম ‘ছোটে ছোটে পেগ’। ‘সোনু কি কি টিটু কা সুইটি’ ছবির এই গানটি ইউটিউবে প্রায় এক কোটিরও বেশি দর্শক দেখেছে। গানটি..

মিটে গেছে শুভশ্রী-মিমির দ্বন্দ্ব!

পদ্মাটাইমস ডেস্ক: টালিগঞ্জের অন্যতম জনপ্রিয় দুই নায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও মিমি চক্রবর্তী। নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে এ দুই নায়িকার ত্রিভুজ প্রেমের গল্প করো অজানা নয়। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত বোঝে না সে বোঝে..

মেয়ের সাথে সময় কাটানো সবচেয়ে আনন্দের : সানি

পদ্মাটাইমস ডেস্ক : লাতুরের একটি অনাথ আশ্রম থেকে নিশাকে দত্তক নিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। নিশার বয়স ছিল মাত্র ২১ মাস। এখন কিছুটা বড় হয়েছে সে। সকালে মেয়ের সাথে কিছুটা সময় না কাটিয়ে শুটিংয়ের কাজে বেরোতে..

উপরে