বিনোদন Archives - Padmatimes 24x7 News Portal

রিফাত-মিন্নি-বন্ডকে নিয়ে নির্মিত হচ্ছে নাটক ‘দোটানায়’

পদ্মাটাইমস ডেস্ক : বরগুনায় রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে খুন করার ঘটনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে নাটক ‘দোটানায়’। মাহতাব..

অনিল কাপুরের নায়িকার ৬ মাসের জেল

পদ্মাটাইমস ডেস্ক : রাম গোপাল ভার্মার রোড সিনেমার মাধ্যমে ২০০২ সালে বলিউডে পা রাখেন কোয়েনা মিত্র। ২০০৪ সালে অনীল কাপুরের সাথে মুসাফির সিনেমায় অভিনয় করেন। এরপর ‘এক খিলাড়ি এক হাসিনা’, ‘আপনা স্বপ্না মানি মানি’ ছবির..

এবার শাকিবের সঙ্গে কীসের প্রস্তুতি নিচ্ছেন বুবলি!

পদ্মাটাইমস ডেস্ক : হালের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলি। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে পর্দায় হাজির হয়ে বেশ কিছু ছবিতে। শুধু কী তাই! প্রতিটি ছবিতে তার অনবদ্য অভিনয়ে দর্শকদের পছন্দের শীর্ষে জায়গা করে নিয়েছেন।..

চুমুর কারনে বিয়ে ভাঙলো নায়িকার

পদ্মাটাইমস ডেস্ক : পশ্চিমা সংস্কৃতির আগ্রাসনের কারণে এশীয় অঞ্চলের দেশগুলোর চলচ্চিত্র জগতেও পরিবর্তন এসেছে। বর্তমান সময়কার সিনেমায় নায়ক-নায়িকার চুম্বনের দৃশ্য তো সকলেই দেখে থাকবেন। পিছিয়ে নেই বলিউড ইন্ডাস্ট্রিও।..

যৌনতা জীবনের একটা অংশ: সোনাক্ষী

পদ্মাটাইমস ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা ক্যারিয়ারের শুরুটা বেশ ভালোভাবেই করেছিলেন। রোমান্টিক ঘরনার ছবিতে বেশি অভিনয় করলেও এই অবভিনেত্রী প্রথমবারের মতো ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করছেন।..

হাজিরা দিলেন ঋতুপর্ণা

পদ্মাটাইমস ডেস্ক : রোজভ্যালি কাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দফতরে হাজিরা দিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বৃহস্পতিবার দুপুরে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে পৌঁছান তিনি। এরপর শুরু হয় জিজ্ঞাসাবাদ..

‘বীর’-এ শাকিবের নায়িকা বুবলিই চূড়ান্ত

পদ্মাটাইমস ডেস্ক : ঢাকাইয়া ছবির জনপ্রিয় নায়িকা শবনম বুবলি। অল্প দিনের ক্যারিয়ারে জয় করেছেন লাখো ভক্তদের মন। ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরে সিনেমা জগতে পা রাখেন তিনি। নায়িকার যেসব ছবি মুক্তি পেয়েছে সবই..

এক গানে দিয়েই ৭৮ কোটির মালিক হলেন নেহা কাক্কার

পদ্মাটাইমস ডেস্ক : বলিউডের এই সময়ের জনপ্রিয় একজন কণ্ঠ শিল্পী নেহা কাক্কার। বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। এখনও সমান তালে গেয়ে চলেছেন। দেশে বিদেশে গান গেয়ে মঞ্চ মাতাতেও তার জুড়ি নেই। ২০০৬ সালে ইন্ডিয়ান..

বয়স বাড়লে যেমন দেখা যাবে জয়া-পূর্ণিমাকে!

পদ্মাটাইমস ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে ফেস অ্যাপে ছবি এডিট করে পোস্ট করার জোয়ার। এই অ্যাপটির মাধ্যমে বর্তমান অবস্থার ছবি বৃদ্ধ বয়সের করে পোস্ট করেছেন অনেকেই। বাকী থাকছেন না শোবিজ অঙ্গনের তারকারাও। অনেক..

উপরে