বাজুবাঘা ইউপি চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট রনজুর মনোনয়ন পত্র উত্তোলন

বাজুবাঘা ইউপি চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট রনজুর মনোনয়ন পত্র উত্তোলন

প্রকাশিত: ০৮-০৯-২০১৯, সময়: ২৩:২৯ |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় অনৃুষ্ঠতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র উত্তোলন করেছেন বাজুবাঘা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট ফিরোজ আহমেদ রনজু। রোববার (৮-৯-১৯) দলীয় লোকজন নিয়ে নির্বাচন অফিস থেকে মনোনয়ন উত্তোলন করেন বিএনপির দলীয় এই নেতা। প্রায় ১৬ বছর আগামী ১৪ অক্টোবর উপজেলার বাজুবাঘা,গড়গড়ি,পাকুড়িয়া ও মনিগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদের মেয়াদ পুর্তির আগে উপজেলার চারটি ইউনিয়নের কিছু অংশ নিয়ে পৌরসভার সীমানা সম্প্রসারন করা হয়। এনিয়ে বিভিন্ন সময়ে মামলার জটিলতায় থমকে যায় র্নিবাচন। এ মামলা খারিজ হয় প্রায় ১৬ বছর পর। তবে সব কিছুর অবসান ঘটিয়ে আগামী ১৪ অক্টোবর চার ইউনিয়নের কাঙ্খিত নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। আর কোন বাঁধা না থাকায় গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় বাংলাদেশ নির্বাচন কমিশনের উপ সচিব আতিয়ার রহমান এ তফশিল ঘোষনা করেন।

বাঘা উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম জানান, মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ আগামী ১২ সেপ্টেম্বর, ১৫ সেপ্টেম্বর যাচাই-বাছাই, ২২ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার। এর আগে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল ২০০৩ সালে।

উপরে