বাগমারায় জমে উঠেছে দলিল লেখক সমিতির নির্বাচনী প্রচারণা

বাগমারায় জমে উঠেছে দলিল লেখক সমিতির নির্বাচনী প্রচারণা

প্রকাশিত: ২২-০৭-২০১৯, সময়: ১৩:০২ |
Share This

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির নির্বাচনী প্রচারণা জমে উঠেছে। সভাপতি, সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও সদস্য পদে ২২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র উত্তোলন করেছেন বলে নিশ্চিত করেন দলিল লেকক সমিতির আহবায়ক আব্দুল আজিজ। সোমবার দলিল লেখক সমিতির আহবায়ক আব্দুল আজিজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার ২২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র উত্তোলন করেন। আগামী মঙ্গলবার বিকেল ৪ টার মধ্যে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিবেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন।

সভাপতি পদে অহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম ও সৈয়দ রফিকুল ইসলাম মডি, সহসভাপতি পদে আবুল কাশেম, সানাউল ইসলাম, সাধারন সম্পাদক পদে আসাদুল ইসলাম শামীম মীর ও আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক পদে সজিবর হরমান ও রইচ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী ও আকরাম হোসেন তাদের মনোনয়নপত্র উত্তোলন করেন।

সদস্য পদে মনোনয়নপত্র উত্তোলন কারীরা হলেন, দেলবর রহমান, মাসুদ রানা, শহিদুল ইসলাম, মামুনুর রশীদ, মকলেছুর রহমান মুকুল, নইমুদ্দিন, জিল্লুর রহমান জুয়েল, আফজাল হোসেন, জাহাঙ্গীর আলম, আমজাদ হোসেন ও শাহিনুর রহমান।

আগামী ২৪ জুলাই মনোনয়নপত্র যাচাই-বাচাই, ২৫ জুলাই প্রত্যাহার ও ৩০ জুলাই ভোট গ্রহণ হবে বলে ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। উল্লেখ্য দলিল লেখক সমিতি পরিচালনা পরিষদের জন্য ১১ জন প্রার্থী নির্বাচনে বিজয়ী হবেন বলে জানা গেছে।

উপরে