বিএনপির মেয়র প্রার্থী বুলবুলের গণসংযোগ

বিএনপির মেয়র প্রার্থী বুলবুলের গণসংযোগ

প্রকাশিত: 10-07-2018, সময়: 16:36 |
Share This

নিজস্ব প্রতিবেদক : বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল গণসংযোগ করেছেন। মঙ্গলবার দুপুরে তিনি সাহেববাজার এলাকায় গণসংযোগ করেন।

এর রাগে বুলবুল সকালে নগরীর নিউমার্কেট এলাকার আল-জামিয়া আল-ইসলামিয়া আল্লামা মুহাম্মদ মিয়া কাসেমী রহ:(ইসলামিয়া মাদরাসা) মাদরাসায় বড় হুজুরের সাথে সাক্ষাত করেন এবং দোয়া নেন। দুপুরে তিনি শাহ্ মখ্দুম রুপোশ (রহ:) এর মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচার শুরু করেন।

এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম শাফিক, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মহানগর ছাত্রদলে সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, ১নং যুগ্ম সম্পাদক আকবর আলী জ্যাকি, যুগ্ম সম্পাদক নাহিন আহম্মেদ ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আরেফিন কনক প্রমূখ।

মাজারে দোয়া ও মোনাজাত শেষে নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে ৯নং ও ১২নং ওয়ার্ডের দরগাপাড়ার এলাকায় বাড়ি বাড়ি যান। পরে বুলবুল রাজশাহী কলেজের সামনে রাস্তা দিয়ে সাহেববাজার জিরোপয়েন্টে যান। এ সময় তিনি আরডিএ মার্কেট এলাকায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে দোয়া ও ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন।

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত এএইচএম খায়রুজ্জামান লিটনকে ‘নৌকা’, বিএনপি মনোনীত প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ‘ধানের শীষ’, বাংলাদেশ জাতীয় পার্টির (মতিন) হাবিবুর রহমান হাবিবকে ‘কাঁঠাল’, ইসলামী আন্দোলনের সরিফুল ইসলাম ‘হাতপাখা’ এবং গণসংহতি আন্দোলনের স্বতন্ত্র মেয়র প্রার্থী মুরাদ মোর্শেদ ‘হাতি’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পাঁচজন মেয়র প্রার্থী ছাড়াও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ৩০টি সাধারণ ওয়ার্ডে ১৬০ জন, ১০টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৫২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ৩০ জুলাই ১৩৮টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হবে। এবার ভোটার সংখ্যা তিন লাখ ১৮ হাজার ১৩৮ জন। এর পুরুষ ভোটার এক লাখ ৫৬ হাজার ৮৫ জন ও নারী ভোটার এক লাখ ৬২ হাজার ৫৩ জন। এদের মধ্যে নতুন ভোটার রয়েছেন প্রায় ৩২ হাজার। যারা এবার প্রথম ভোটাধিকার প্রয়োগ করবেন।

উপরে