আইটি নির্ভর চেম্বার করার ঘোষণা মনির

আইটি নির্ভর চেম্বার করার ঘোষণা মনির

প্রকাশিত: ২৫-০২-২০১৭, সময়: ১৭:৪১ |
Share This

নিজস্ব প্রতিবেদক : আগামী এক বছরের মধ্যে রাজশাহী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিকে আইটি নির্ভর করার ঘোষণা দিয়েছেন ব্যবসায়ীদের এই শীর্ষ সংগঠনের সভাপতি মনিরুজ্জামান মনি। একই সঙ্গে আগামী দুই বছরের মধ্যে সড়ক, রেল ও আকাশ পথের যোগাযোগ ব্যবস্থার সমস্যা সমাধান করে রাজশাহীকে শিল্পায়নের উপযোগি করে গড়ে তোলারও ঘোষণা দেন তিনি।
শনিবার রাজশাহী চেম্বারের বার্ষিক সাধারণ সভায় এসব ঘোষণা দেন মনিরুজ্জামান মনি। সভায় চেম্বারের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন তিনি। এসময় চেম্বারের পরিচালক ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় মনিরুজ্জামান মনি বলেন, বর্তমান যুগের সঙ্গে তাল মিলিয়ে চেম্বারে আইটি বেজ কার্যক্রম চালু করা হয়েছে। চেম্বারের ওয়েব সাইট সচল রাখার পাশাপাশি সম্পর্ন ভবনে সিসি টিভির আওতায় নিয়ে আসা হয়েছে। সফটওয়ারের মাধ্যমে সচিবালয়ের সকল কার্যক্রম চালু করা হয়েছে। আমরা আশা করি আগামী এক বছরের রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি দেশের প্রথম আইটি নির্ভর চেম্বার হবে বলে মনিরুজ্জামান তার বার্ষিক প্রতিবেদনে ঘোষণা দিয়েছেন।
বার্ষিক প্রতিবেদনে তিনি আরও উল্লেখ করেন, আগামী দুই বছরের কর্মপরিকল্পনায় রাজশাহীর শিল্প উন্নয়নের জন্য কাজ করা হবে। এ জন্য আমরা যোগাযোগ ব্যবস্থা যেমন- সড়ক, রেল ও আকাশ পথের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই। যা রাজশাহীর ব্যবসা তথা শিল্প উন্নয়নে বাধা কাটবে বলেন চেম্বার সভাপতি মনিরুজ্জামান মনি।

উপরে