অর্থনীতি Archives - Padmatimes 24x7 News Portal

সোনামসজিদ-মহদিপুর স্থলবন্দরে বাণিজ্যিক সমস্যা সমাধানে বৈঠক

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর ও ভারতের মহদিপুর স্থলবন্দরের উভয় দেশের ব্যবসা-বাণিজ্যের..

স্বর্ণে অনিয়ম হয়নি, ভুল বোঝাবুঝি : মান্নান

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশ ব্যাংকের ভল্টে রাখা স্বর্ণ নিয়ে অনিয়মের কথা যেভাবে দুনিয়া কাঁপানোভাবে প্রকাশিত হয়েছে এটা পুরোপুরি সত্য নয় বলে দাবি করেছেন অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান। বাংলাদেশ ব্যাংক ও জাতীয়..

কচুয়া পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, কচুয়া : চাঁদপুরের কচুয়া পৌরসভাকে আধুনিক নগরী হিসাবে গড়তে এবং সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে ২০১৮-২০১৯ নতুন অর্থ বছরের ৩৬ কোটি ৭ লাখ ৩৮ হাজার ৮শ’ ৩৫ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার..

জাতীয় রফতানি ট্রফি পেল ৬৩ প্রতিষ্ঠান

পদ্মাটাইমস ডেস্ক : দেশের রফতানি বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে ৬৩ প্রতিষ্ঠানকে দেওয়া হয়েছে রফতানি ট্রফি। গত ২০১৪-১৫ অর্থবছরে রপ্তানি বাণিজ্যে উল্লেখযোগ্য অবদানের জন্য এ ট্রফি দেওয়া হয়েছে। রোববার রাজধানীর..

উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণে ২৫ জনকে সনদপত্র প্রদান

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্ষুদ্র এবং কুটির শিল্প করপোরেশন বিসিক ও শিল্প সহায়ক কেন্দ্র নোয়াখালীর আয়োজনে ও ইউরোপিয়ান ইউনিয়ানের অর্থায়নে প্রিজম প্রকল্পের ৩ দিনব্যাপী ‘উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ’ কোর্স সনদপত্র..

১২৩ প্রতিষ্ঠানের শেয়ার অতিরিক্ত বিক্রির প্রস্তাব

পদ্মাটাইমস ডেস্ক : ঢাক স্টক এক্সচেঞ্জের (ডিএসই) কয়েকটি ব্রোকারেজ হাউস থেকে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২৩টি কোম্পানির অতিরিক্ত শেয়ার বিক্রির প্রস্তাব দেয়া হয়েছে। অর্থাৎ ওই ব্রোকারেজ হাউসগুলোর নিজস্ব পোর্টফোলিও..

শুধু প্রতিবেশী দেশ নয় অনেক দেশকেই ছাড়িয়ে যাবে বাংলাদেশ

পদ্মাটাইমস ডেস্ক : ধীরে ধীরে উন্নতির দুয়ার উন্মোচন করছে বাংলাদেশ। বিশ্বের বিভিন্ন গণমাধ্যমে আজ প্রশংসিত এই দেশ। শুধু প্রশংসিত নয়, কিছু দেশের কাছে হয়েছে অনুপ্রাণিত ও অনুকরণীয়। পাকিস্তান নামের এক বর্বর রাষ্ট্রের..

যায়যায়দিনের ভারপ্রাপ্ত সম্পাদকের রাজশাহী ওয়ান ব্যাংক পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক : দৈনিক যায়যায়দিনের ভারপ্রাপ্ত সম্পাদক ও ওয়ান ব্যাংকের পরিচালক কাজী রুকুনউদ্দীন আহমেদ ওয়ান ব্যাংকের রাজশাহী শাখা পরিদর্শন করছেন। রোববার দুপুরে তিনি নগরের মালোপাড়ায় অবস্থিত ওয়ান ব্যাংকের..

সুইস ব্যাংকে বাংলাদেশিদের অর্থের পরিমাণ কমেছে ২৭ শতাংশ

পদ্মাটাইমস ডেস্ক : সুইজারল্যান্ডের বিভিন্ন ব্যাংকে (সুইস ব্যাংক) বাংলাদেশি নাগরিকদের জমানো অর্থের পরিমাণ এক বছরের ব্যবধানে কমেছে ২৭ শতাংশের বেশি। গতকাল বৃহস্পতিবার প্রকাশিত হিসেবে ২০১৭ সাল শেষে জমার পরিমাণ..

উপরে