অপরাধ Archives - Padmatimes 24x7 News Portal

প্রেম প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

পদ্মাটাইমস ডেস্ক : মাদারীপুরের কালকিনি উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করার..

লিপস্টিকের প্রলোভন দেখিয়ে দুই শিশুকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা

পদ্মাটাইমস ডেস্ক : লিপস্টিক দিয়ে সাজিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে দুই শিশুকে নিজ বাসায় ডেকে এনে ধর্ষণের চেষ্টা চালায় গোলাম মোস্তফা ও আজিজুল ইসলাম। ওই সময় শিশু দুটির চিৎকারে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তারা দুজনকেই..

মেয়েকে হত্যা করে পাওনাদারদের ফাঁসানোর চেষ্টা, বাবা গ্রেপ্তার

পদ্মাটাইমস ডেস্ক : বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) পানি শাখার কর্মচারী কাজী গোলাম মোস্তফা ১০ থেকে ১২ লাখ টাকা পরিশোধ করতে না পেরে নিজ মেয়েকে হত্যা করে পাওনাদারদের ফাঁসানোর চেস্টা করেছিলেন। এই ঘটনায় পিতা গোলাম..

সিরাজগঞ্জে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে চুরি করে আনা মোবাইল নিয়ে দ্বন্দ্বের জের ধরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার পুরাতন ভাঙ্গাবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত..

সাঁথিয়ায় কিস্তির টাকা চাওয়ায় স্ত্রীর শরীর ঝলসে দিলো স্বামী

নিজস্ব প্রতিবেদক, পাবনা : এনজিও থেকে নেয়া ঋণের কিস্তির টাকা চাওয়ায় গরম পানি দিয়ে স্ত্রী শাপলা খাতুনের (২৫) শরীর ঝলসে দিয়েছেন স্বামী শামিম হোসেন। পাবনার সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের হাপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়..

রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত কলেজছাত্রীকে গণধর্ষণ

পদ্মাটাইমস ডেস্ক : এবার গণধর্ষণের শিকার হলো ভারতের রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত এক কলেজছাত্রী। মর্মান্তিক এই ঘটনায় হতবাক সকলে। ১৯ বছরের ওই ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ করে একদল যুবক। পরে অচেতন অবস্থায় একটি বাসস্ট্যান্ডের..

রাজশাহী অঞ্চলের সীমান্ত দিয়ে আসছে জঙ্গিদের গোলাবারুদ

নিজস্ব প্রতিবেদক : বৃহত্তর রাজশাহী অঞ্চলের তিনটি জেলার বড় অংশের সীমানা রয়েছে ভারতের সঙ্গে। এর মধ্যে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের সীমান্তে রয়েছে পদ্মা ও বড় বড় চর। ভারতীয় সীমান্ত এলাকায় এসব চরগুলোতে আবারও সক্রিয়..

শিক্ষক নিয়োগের কোটি টাকা অধ্যক্ষের পকেটে!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ী কলেজ। সম্প্রতি সরকার উপজেলার এই কলেজটি জাতীয়করণ করে প্রজ্ঞাপন জারি করেছে। জাতীকরণের ফলে সরকারকে প্রতিষ্ঠানটির আয়-ব্যয়ের হিসাব দিতে হবে। কলেজ পরিচালনা কমিটি অধ্যক্ষের কাছে..

লালসার শিকার গৃহবধূ এখন কোথায় যাবে?

নিজস্ব প্রতিবেদক নাটোর : বাড়ির ছোট জামাই। তবে তার নজর বাড়ির বড় মেয়ের দিকে। শঠতা, প্রতারণা ও লালসার কারনে নিভে যেতে বসেছে ওই বাড়ির বড় মেয়ের সংসার প্রদীপ। নাটোরের বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়নের ভান্ডারদহ গ্রামে..

উপরে