অপরাধ Archives - Padmatimes 24x7 News Portal

গুরুদাসপুরে এক বছরে তিন শিশুসহ ১৩ হত্যাকান্ড

এস,এম ইসাহক আলী রাজু, গুরুদাসপুর : নাটোরের গুরুদাসপুর উপজেলায় বড়দের অভ্যন্তরীণ দ্বন্দ্ব, লোভ, প্রতিহিংসা, পরকীয়া, আর..

মেহেরপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণ

পদ্মাটাইমস ডেস্ক : মেহেরপুর সদর উপজেলার চাঁদপুর গ্রামের ৩ বছরের এক শিশুকে পাখির বাচ্চা দেবার নামে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে। ঘটনার পর ধর্ষক সাঈদ পালতক রয়েছে। সাইদ সদর উপজেলার উজলপুর গ্রামের এনারুলের ছেল। বুধবার..

কাটাখালিতে বাড়িতে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর কাটাখালিতে প্রেমের সম্পর্কের জের ধরে বাড়িতে নিয়ে গিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাতে ওই কিশোরীর প্রেমিক মুশফিক..

বরিশাল ডিসি অফিসের বারান্দায় ভিক্ষুক দুই কিশোরী ধর্ষণ

পদ্মাটাইমস ডেস্ক : বরিশাল জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের বারান্দায় ভিক্ষুক দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। আর ভুক্তভোগী একটি কিশোরীর মা মামলা করার পর দুই জনকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার বরিশাল..

বিশ কোটি টাকা উধাও, ডিজিটাল প্রতারনায় ২৩ হাজার গ্রাহক

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : কার হাতে নেই মোবাইল ফোন। হোক ধনী বা গরীব ভিখারী। অত্যাবশ্যকীয় অতি প্রয়োজনীয় আর সহজলভ্য হবার কারনে মোবাইল ফোন এখন প্রতি মানুষের হাতে। তাই মানুষের সেই আগ্রহকে পুজি করে সিরাজগঞ্জে আউট..

শিশু ধর্ষণের মূল্য মাত্র ২০ হাজার টাকা!

পদ্মাটাইমস ডেস্ক : হবিগঞ্জের চুনারুঘাটে এক শিশুকে জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে উজ্জ্বল মিয়া নামের এক লম্পটের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। গুরুতর অবস্থায় তাকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি..

সাভারে পোশাক শ্রমিককে গণধর্ষণ, আটক ৩

পদ্মাটাইমস ডেস্ক : ঢাকার অদূরে সাভারে এক নারী পোশাক শ্রমিককে বাসা থেকে তুলে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার রাতে নামা গেন্ডা ময়লার মোড়ের মহল্লা থেকে পুলিশ মামুন, সোহাগ এবং বারেক নামের তিনজনকে আটক করেছে। পুলিশ..

ফুলগাজী ইউপি ভবনে বিচারপ্রার্থীকে ধর্ষণ, চেয়ারম্যান আটক

পদ্মাটাইমস ডেস্ক : ফেনীর ফুলগাজী উপজেলায় ইউনিয়ন পরিষদ কার্যালয়েই বিচারপ্রার্থী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে চেয়ারম্যানের বিরুদ্ধে। বুধবার বিকালে সদর ইউনিয়নে কার্যালয়ে এই ঘটনা ঘটে। অভিযুক্ত চেয়ারম্যান ও..

সরকারি ওয়েবসাইট হ্যাক করে কোটা বিরোধী আন্দোলন

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করে সেখানে কোটা সংস্কার আন্দোলনের স্লোগান ঝুলিয়ে দেয়া হয়। মঙ্গলবার রাত ১১টার পর এসব ওয়েবসাইট হ্যাকড হয়। তবে কারা..

উপরে