অপরাধ Archives - Padmatimes 24x7 News Portal

৫ম শ্রেণির তিন ছাত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

পদ্মাটাইমস ডেস্ক : স্কুল ছুটির পর প্রথম শ্রেণির এক ছাত্রীকে ডেকে নিয়ে যায় পঞ্চম শ্রেণির তিন ছাত্র। এরপর সেই ছাত্রীকে..

ধর্ষণ : ডাক্তারের বিরুদ্ধে ভিকটিমের জবানবন্দি

পদ্মাটাইমস ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের চর্ম ও যৌন রোগ বিভাগের চিকিৎসক রিয়াদ সিদ্দিকীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে আদালতে জবানবন্দি দিয়েছেন এক রোগী। গত মঙ্গলবার..

মাদক সেবনে বাধা দেয়ায় স্ত্রীকে নির্যাতন এসআইর

পদ্মাটাইমস ডেস্ক : সাভারে বাসার ভিতরে বখাটেদের নিয়ে মাদক সেবনে বাধা দেয়ায় নিজের স্ত্রীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে পুলিশের এক কর্মকর্তার বিরুদ্ধে। পরে তার স্ত্রী রাজিয়া সুলতানা নিলাকে গুরুতর আহত অবস্থায় সাভার..

বাগমারা সাবরেজিস্ট্রারের লাখে ৩ হাজার টাকা ঘুষ

পদ্মাটাইমস ডেস্ক : রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জের সাবরেজিস্ট্রার রাফায়েল ফাতেমীর বিরুদ্ধে লাখে তিন হাজার টাকা ঘুষ নেয়ার অভিযোগ উঠেছে। এছাড়াও তিনি দলিল লেখকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এর প্রতিবাদে ভবানীগঞ্জের..

শিবগঞ্জে আমানতের কোটি টাকা নিয়ে লাপাত্তা মহিলা সংস্থা

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : মুনাফার আশায় ও নানা প্রলোভনের প্রতিশ্রুতি পেয়ে টাকা জমিয়েছিলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের বিধবা নারী, প্রতিবন্ধী ও অসহায় দরিদ্র নারীরা। গত ৩ বছরে যা দাঁড়ায় প্রায় কোটি টাকার উপর। আর..

বাগাতিপাড়ার ভারপ্রাপ্ত অধ্যক্ষকে হাতুড়ি পেটা

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় চাঁদপুর বিএম কলেজে আভ্যন্তরিন বিরোধের জেরে ভারপ্রাপ্ত অধ্যক্ষ লুৎফর রহমান (৫৫) হাতুড়ি পেটা করেছে অপসারিত অধ্যক্ষের গুরত্বর আহত হয়েছে ভারপ্রাপ্ত অধ্যক্ষ লুৎফর রহমান..

জয়পুরহাটের আদিবাসী পল্লীতে ডাকাতি, ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাট সদর উপজেলার তেতুলতলী গ্রামের আদিবাসী পল্লীর ৩টি বাড়িতে ডাকাতি করে স্বর্নালঙ্কার, নগদ অর্থসহ ৫ লক্ষধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে সংঘবদ্ধ ডাকাত দল। মঙ্গলবার দিবাগত মধ্য..

নোয়াখালীতে ৮ বছরের প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

পদ্মাটাইমস ডেস্ক : নোয়াখালীতে ৮ বছরের এক প্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে চৌমুহনী করিমপুর রোডের মফিজ ভান্ডারীর গ্যারেজে এ ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে পারভেজ..

পবায় স্বামীর পরোকিয়ার প্রতিবাদ করায় গৃহবধূকে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবা উপজেলার বায়া বারইপাড়া গ্রামে স্বামীর পরোকিয়ার প্রতিবাদ করায় ও দুই লক্ষ টাকা যৌতুক দিতে না পারায় নাজমা বেগম (৩০) নামের এক গৃহবধূ নির্যাতনের শিকার হয়েছে। সোমবার পবা উপজেলার বায়া বারোইপাড়া..

উপরে