চারঘাটে বিজিবির অভিযানে মাদকসহ গ্রেপ্তার ১

চারঘাটে বিজিবির অভিযানে মাদকসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: মার্চ ১৫, ২০২০; সময়: ৯:২৭ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাটে বিজিবির অভিযানে মাদকসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ইয়াবা ও হেরোইনসহ চিহিৃত মাদক ব্যবসায়ী রমজান আলী (৪০) কে গ্রেফতার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)। রোববার বিকেলের দিকে মীরগঞ্জ বিওপির হাবিলদার আলাউদ্দিনের নেতৃত্বে একটি দল উপজেলার রাওথা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে হাবিলদার আলাউদ্দিন বাদী হয়ে চারঘাট মডেল থানায় একটি মামলা করেছেন।

হাবিলদার আলাউদ্দিন জানান, রাওথা এলাকার আব্দুল গফুর আলীর ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী রমজান আলী প্রশাসনের চোখ ফাকি দিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা ও হেরোইন বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে মীরগঞ্জ বিওপির হাবিলদার আলাউদ্দিনের নেতৃত্বে বিজিবির একটি দল রোববার বিকেলের দিকে রাওথা এলাকায় অভিযান চালায়। এসময় ওই এলাকার জনৈক ব্যাক্তির আম বাগানে ইয়াবা ও হেরোইন ক্রয়-বিক্রয় এর সময় চিহিৃত মাদক ব্যবসায়ী রমজান আলীকে মাদক সহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে চারঘাট মডেল থানায় একটি মাদক মামলা করা হয়েছে।

হাবিলদার আলাউদ্দিন আরো জানান, সীমান্তবর্তী এলাকা হিসেবে মীরগঞ্জ এলাকায় মাদকসহ বিভিন্ন অপরাধ প্রবনতা অন্য জায়গায় থেকে একটু বেশী। তাই মীরগঞ্জ এলাকাকে মাদক ও অপরাধ মুক্ত করতে বিজিবির পক্ষ থেকে জিরো টলারেন্স নীতি অনুসরন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় চলছে অভিযান। এছাড়া বিজিবি নিয়মিত টহল অব্যহত রয়েছে বলে জানান তিনি।

Leave a comment

উপরে