রাজশাহী জেলাজুড়ে গ্রেপ্তার ৫০

রাজশাহী জেলাজুড়ে গ্রেপ্তার ৫০

প্রকাশিত: মার্চ ১৪, ২০২০; সময়: ৯:০০ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক : গত ২৪ ঘন্টায় (১৪-০৩-২০২০ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৫০ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্য জানিয়েছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সদর ইফতেখার আলম।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গ্রেপ্তার হয়েছে গোদাগাড়ী মডেল থানা ১০ জন, তানোর থানা ০৮ জন, মোহনপুর থানা ০৪ জন, পুঠিয়া থানা ০৫ জন, বাগমারা থানা ০৪ জন, দূর্গাপুর থানা ০২ জন, চারঘাট মডেল থানা ০৭ জন, বাঘা থানা ১০ জনকে আটক করে। যার মধ্যে ৩৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ১২ জনকে মাদকদ্রব্যসহ ০৫ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার কৃতরা হলেন, গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোসাঃ মানোয়ারা বেগম ওরফে মানু (৪০) কে ১৫ গ্রাম হেরোইন, ২নং মোঃ মিজানুর রহমান (৩৫) ও ৩নং মোঃ আনারুল ইসলাম @ হাবু (৪৫) কে ২৭গ্রাম হেরোইন এবং ৪নং মোঃ উজ্জল হোসেন (৩৫) কে ১৫ গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ ১নং শ্রীমতি কাজলী টুড ু(৪৫) কে ০৯লিটার চোলাইমদ, ২নং শ্রীমতি প্রতিমা দাস (৫২) কে ০৮লিটার চোলাইমদ এবং ৩নং মোঃ রাসেল (২২) কে ১২পিচ ইয়াবাসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ আলাউদ্দিন (৪১) কে ০৬ বোতল ফেন্সিডিল এবং ২নং মোঃ রুবেল হক (২৯) কে ০৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ ১নং মোঃ আলমগীর হোসেন (৩৬) কে ১০০গ্রাম গাঁজা এবং ২নং মোঃ পলাশ (১৯) কে ০৫ কেজি ১০০গ্রাম গাঁজাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ ১নং মোঃ আব্দুল মজিদ (৩৮) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a comment

উপরে