সাংবাদিক শিমুল হত্যা মামলার চার্জ গঠন পেছালো

সাংবাদিক শিমুল হত্যা মামলার চার্জ গঠন পেছালো

প্রকাশিত: ০৮-০৮-২০১৯, সময়: ১৪:২৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলায় শাহজাদপুর পৌরসভার বরখাস্তকৃত মেয়র হালিমুল হক মিরুর জামিন আবেদন নামঞ্জুর করেছেন রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক। তবে আজ মামলার অভিযোগ গঠনের (চার্জ গঠন) নির্ধারিত তারিখ থাকলেও আসামীপক্ষের আবেদনের প্রেক্ষিতে আগামী ১৮ আগস্ট নির্ধারণ করা হয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবি অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু বলেন, মামলার চার্জগঠনের পূর্বনির্ধারিত তারিখ হওয়ায় কারাগার থেকে বৃহস্পতিবার সকালে রাজশাহীর দ্রুত বিচার ট্রাব্যুনালে আনা হয় শাহজাদপুর পৌরসভার বরখাস্ত হওয়া মেয়র হালিমুল হক মিরুকে। এসময় উচ্চ আদালত থেকে জামিনে থাকা অন্য আসামীরাও আদালতে উপস্থিত হন।

তিনি বলেন, আসামীপক্ষের আইনজীবি একরামুল হক আসামী মিরুর জামিন আবেদন ও চার্জ গঠনের সময় পেছানোর আবেদন করে। দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার শুনানি শেষে মিরুর জামিন আবেদন নামঞ্জুর করেন। একই সঙ্গে চার্জ গঠনের সময় আগামী ১৮ আগস্ট নির্ধারণ করে দেন।

বাদীপক্ষের শুনানিতে অংশ নেন রাষ্ট্রপক্ষের আইনজীবি অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু ছাড়াও অ্যাডভোকেট রুস্তম আলী ও মোমিনুল ইসলাম বাবু। আর আসামীপক্ষের আইনজীবি ছিলেন একরামুল হক ও আসলাম সরকার।

Leave a comment

উপরে