জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৩ জনের কারা ও অর্থদন্ড

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৩ জনের কারা ও অর্থদন্ড

প্রকাশিত: ৩০-০৫-২০১৯, সময়: ১২:২২ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের চলমান মাদকবিরোধী অভিযানে ৩ জন মাদকসেবীকে গ্রেপ্তার ও পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, মঙ্গলবার ও বুধবার দিনব্যাপী উপ-পরিদর্শক সিরাজুল ইসলামের নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স শিবগঞ্জ ও সদও উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদকসেবনের অপরাধে হাতেনাতে ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা সদও উপজেলার উপর রাজারামপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে আহাসান আলী (৪০), একই গ্রামের মৃত দাউদ আলীর ছেলে বেলাল হোসেন (৪৫) ও শিবগঞ্জ উপজেলার মনাকষা খড়িয়াল গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে বাইরুন আলী (৫০)।

গ্রেপ্তারকৃতদের পওে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খাদিজা বেগম আহাসান আলীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড, বিচারক তাহমিনা আফরোজ ভূঁইয়া বেলাল হোসেনকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ২ হাজার টাকা টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ২ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং বিচারক আসাদুজ্জামান বাইরুন আলীকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, জেলায় মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে এবং তা আরো জোরদার করা হবে। এলাকাবাসীকে মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদেও ধরিয়ে দিতেও আহবান জানানো হয়েছে।

উপরে