আইন-আদালত Archives - Padmatimes 24x7 News Portal

জালিয়াতি মামলায় জেল হাজতে রাসিকের সাবেক কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদক : দলিল জালিয়াতি মামলায় রাজশাহী সিটি করপোরেশনের সাবেক ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মুরাদ আলীসহ দুই জনকে..

খালেদা জিয়ার বিরুদ্ধে হাজতি পরোয়ানা

পদ্মাটাইমস ডেস্ক : গ্যাটকো দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগার থেকে আদালতে হাজির করার জন্য প্রোডাকশন ওয়ারেন্ট বা হাজতি পরোয়ানা (কারাগার থেকে মামলায় হাজিরা দেয়ার অনুমতি) জারি করা হয়েছে।..

খালেদা জিয়ার জামিন শুনানি পেছালো

পদ্মাটাইমস ডেস্ক : কুমিল্লার চৌদ্দগ্রামের জগমহরপুরে নৈশকোচে পেট্রোল বোমা মেরে আটজন পুড়িয়ে হত্যা মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানি আদালত আবারও পিছিয়েছে। সোমবার কুমিল্লার অতিরিক্ত জেলা ও..

নাজমুল হুদাকে কারাগারে পাঠানোর নির্দেশ

পদ্মাটাইমস ডেস্ক : দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। রোববার নাজমুল হুদাকে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে ঢাকা বিশেষ..

সাজা দিলে দিয়ে দেন, আমি আর আসব না: খালেদা

পদ্মাটাইমস ডেস্ক : নাইকো দুর্নীতি মামলার শুনানিতে এসে অসন্তোষ প্রকাশ করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে স্থাপিত বিশেষ জজ আদালতে এসে খালেদা জিয়া শুনানির সময় বিচারককে এই অসন্তোষের..

হুইল চেয়ারে আদালতে খালেদা

পদ্মাটাইমস ডেস্ক : নাইকো দুর্নীতি মামলায় হাজিরা দেয়ার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ১০ মিনিটে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত..

উল্লাপাড়ার সাবেক এমপি কারাগারে

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : ট্রেনে অগ্নিসংযোগের ও নাশকতার একাধিক মামলায় সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এম আকবর আলীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বুধবার..

সিরাজগঞ্জে মাদক মামলায় নারীর যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে মাদকের মামলায় নাদিরা বেগস ফুরকুন (৪২) নামে এক নারীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। বুধবার বিকেল ৫টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বেগম ফাহমিদা..

ড. কামালের সঙ্গে সাক্ষাৎ করলেন পুলিশ কর্মকর্তারা

পদ্মাটাইমস ডেস্ক : ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেছেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। নিরাপত্তা বিষয়ে এবং নির্বাচনের সময় পুলিশ আরও দায়িত্বশীল আচরণ করবে বলে আশ্বাস..

উপরে