রাবি শিক্ষার্থী এ্যানির কিডনি নষ্ট, প্রয়োজন ১২ লক্ষ টাকা

রাবি শিক্ষার্থী এ্যানির কিডনি নষ্ট, প্রয়োজন ১২ লক্ষ টাকা

প্রকাশিত: ১০-১২-২০১৯, সময়: ১৬:৪৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগে মাস্টার্র্সের শিক্ষার্থী ইসরাত জাহান এ্যানি। স্বপ্ন ছিল একজন খ্যাতিসম্পন্ন চারুশিল্পী হওয়ার। কিন্তু তার দুইটি কিডনী নষ্ট হয়ে যাওয়াই সেই স্বপ্ন আজ মলিন হতে চলেছে।

দীর্ঘ ৫ বছর যাবত অসুস্থতার সাথে জীবন যুদ্ধ করছেন তিনি। তার চিকিৎসার জন্য প্রয়োজন ১২ লক্ষ টাকা।

এ্যানির সহপাঠিরা জানান, বর্তমানে এ্যানি ঢাকার শ্যামলী সিকেডি হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন। বাবার মৃত্যু হয়েছে অনেক আগেই। তব্ওু এই অস্বাভাবিক পরিস্থিতির মধ্যেও ব্যাক্তিগত প্রচেষ্টায় তার এতদূর পথচলা। কিন্তু সেই পথচলা আজ অর্থাভাবে থমকে যেতে বসেছে। তার স্বাভাবিক জীবনে ফিরতে চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ১২ লক্ষ টাকা।

বিশ্ববিদ্যালয়ের চিত্রকলা, ‘প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের সভাপতি অধ্যাপক সুশান্ত কুমার অধিকারী বলেন, ইতিমধ্যে এ্যানির চিকিৎসায় ২০ লক্ষাধিক টাকা খরচ হয়েছে।

কিৎসকরা জানিয়েছেন, উন্নত চিকিৎসার জন্য আরো ১০-১২ লক্ষাধিক টাকার প্রয়োজন। তার পরিবারে এখন সহায় সম্বলহীন। তাকে বাঁচাতে সমাজের সহৃদয়বান মানুষের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানাচ্ছি।

ইসরাত জাহান এ্যানীর চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা- ডাচ-বাংলা ব্যাংক হিসাব নং-(১৩৫১৫১০৩৪২২০১), রকেট-০১৭৬০১০৬৩৪০৮, বিকাশ-০১৭৬০১০৬৩৪০। সার্বিক যোগাযোগের ফোন নম্বার-০১৭৬১০৯৯৫৯৭ (সুমন আচার্য)।

উপরে