রুয়েটের পঞ্চম সমাবর্তন ১ ডিসেম্বর

রুয়েটের পঞ্চম সমাবর্তন ১ ডিসেম্বর

প্রকাশিত: ১২-০৯-২০১৯, সময়: ১৪:১৯ |
Share This

নিজস্ব প্রতিবেদক, রাবি : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) পঞ্চম সমাবর্তন আগামী ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সমাবর্তনে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ। বৃহস্পতিবার রুয়েট থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন জানান, বিশ্ববিদ্যালয়ের ২০০৯-২০১০ থেকে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষ পর্যন্ত বিএসসি, এমএসসি, এমফিল ও পিএইচডি ডিগ্রীঅর্জনকারী শিক্ষার্থীরা এই সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন।

আগামী ২০ অক্টোবরের মধ্যে আগ্রহীদের নিবন্ধন করতে হবে। রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে চার হাজার পাঁচশ টাকা। সমাবর্তনে অংশগ্রহণের নিবন্ধনের জন্য রুয়েটের ওয়েবসাইটে (www.ruet.ac.bd) বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

তবে নিবন্ধনের শুরুর তারিখের বিষয় এখনও জানাতে পারেনি রুয়েট কর্তৃপক্ষ। এ বিষয়ে জানতে চাইলে সমাবর্তন আয়োজন কমিটির সদস্য ও বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আলী হোসাইন বলেন, “আগামী শনিবার সমাবর্তন আয়োজন উপকমিটির একটা সভা অনুষ্ঠিত হবে। তার পর শুরুর তারিখটা জানানো যাবে। আশা করা যাচ্ছে, আগামী সপ্তাহে শুরু হবে।”

Leave a comment

উপরে