রাবিতে স্বজনের ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

রাবিতে স্বজনের ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

প্রকাশিত: ০৭-০৯-২০১৯, সময়: ১১:৪৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক, রাবি : স্বেচ্ছায় রক্তদাতাদের একটি সংগঠন কর্তৃক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হলের সামনে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের উদ্যোগ নেওয়া হয়েছে। শুক্রবার সকালে শহীদ সোহরাওয়ার্দী হলের সামনে স্বজন কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সভাপতি সুমন মিয়া এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

ফরহাদ রেজার সঞ্চালনায় উদ্বোধনকালে স্বাগত বক্তব্য দেন স্বজন কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মুহাম্মাদ তাহির। তিনি রক্তের চাহিদা পূরণে প্রতি হলের স্বজনকর্মীদেরকে আরো বেশি সচেষ্ট থাকার আহ্বান জানান। এছাড়াও শুক্রবার বিকালে স্বজনের পক্ষ থেকে শহীদ শামসুজ্জোহা হল, শাহ্ মখদুম হল, সৈয়দ আমীর আলী হল, নবাব আব্দুল লতিফ হলের সামনে স্বজনের পক্ষ থেকে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

এ সময় কেন্দ্রীয় কার্যকরী পরিষদ ও বিভিন্ন হল শাখার কর্মীরা উপস্থিত ছিলেন।

ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আহ্বায়ক নুরনবী ইসলাম জানান, শনিবার সকালে মাদার বখশ হলের সামনেসহ বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, শের-ই-বাংলা এ.কে. ফজলুল হক হল, মতিহার হল, শহীদ হবিবুর রহমান হল, শহীদ জিয়াউর রহমান হলের সামনে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করা হবে। পর্যায়ক্রমে ছাত্রীদের আবাসিক হলগুলোর সামনেও এই ক্যাম্পেইনের আয়োজন করা হবে বলেও জানান তিনি।

Leave a comment

উপরে