রাবি প্রশাসনের পরিচ্ছন্নতা অভিযান

রাবি প্রশাসনের পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশিত: ০৪-০৮-২০১৯, সময়: ১৭:৪৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক, রাবি : ডেঙ্গু প্রতিরোধে এবং এডিস মশার বংশ বৃদ্ধিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন। রোববার (০৪ আগস্ট) দুুপরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের সামনে সংক্ষিপ্ত সমাবেশ ও শোভাযাত্রার মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া।

এ সময় ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া এডিস মশা নিয়ন্ত্রণে সকলকে সতর্ক থাকার জন্য পরামর্শ দেন এবং নিজ নিজ কর্মক্ষেত্র ও বাসা-বাড়ী পরিচ্ছন্ন রাখার ব্যাপারে গুরুত্বারোপ করেন। পরে তিনি সত্যেন্দ্রনাথ বসু একাডেমিক ভবন ও ড. মুহম্মদ কুদরাত-এ খুদা একাডেমিক ভবনের মধ্যবর্তী স্থানের ঝোঁপঝাড় পরিষ্কার করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানের পরিচালনায় কর্মসূচিতে উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, কোষাধ্যক্ষ অধ্যাপক একেএম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এমএ বারী, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের প্রধান চিকিৎসক ডা. তবিবুর রহমানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপরে