রাবি শিক্ষার্থীর মৃত্যু

রাবি শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ০৯-০২-২০১৯, সময়: ০০:০৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক : বুকে ব্যথা ওঠে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জামিউল হাসান (২৩) নামে এক শিক্ষার্থীর আকস্মিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার লাশ রামেকের মর্গে রাখা হয়েছে।

জামিউল হাসান ইংরেজি বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুরের রফিকুল ইসলামের ছেলে। তিনি নগরীর ভদ্রা এলাকার একটি মেসে থাকতেন।

জামিউলের সহপাঠী সৌরভ বলেন, “শুনেছি, জামিউল দুইদিন ধরে অসুস্থ ছিলো। মূলত পেট ব্যথা ছিলো। শুক্রবার সন্ধ্যায় এটা আরো বেড়ে যায়। জামিউল ওষুধও খাচ্ছিলো। কিন্তু বুকের ব্যথা না কমায় মেসের সবাই মিলে তাকে রামেক হাসপাতালে নিয়ে যাই। খুব সম্ভবত সাড়ে ৭টার দিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরপরই তার মৃত্যু হয়।”

ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক সাখাওয়াত হোসেন বলেন, “আমি হাসপাতালে গিয়েছি। তার মৃত্যু কারণ জানা যায়নি। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।”

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান বলেন, “প্রাথমিকভাবে আমরা জেনেছি বুকে ব্যথার কারণে তার মৃত্যু হয়েছে। তবে আসলে কী ঘটেছে সেটা জানা যাবে ময়নাতদন্তের পর। তার পরিবারকে জানানো হয়েছে। তারা ইতোমধ্যে রওনা দিয়েছেন, রাস্তায় আছে।”

উপরে