রাবি ঘাতক দালাল নির্মূল কমিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

রাবি ঘাতক দালাল নির্মূল কমিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: 14-05-2017, সময়: 21:41 |
Share This

নিজস্ব প্রতিবেদক, রাবি : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার দুপুরে সংগঠনটির দপ্তর সম্পাদক মনিরুজ্জামান সোহেল সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ৭১ সদস্যদের মধ্যে সহ-সভাপতি ১৭ জন, সহ-সাধারণ সম্পাদক ১০ জন, সাংগঠনিক সম্পাদক ৯জন, সহ-সাংগঠনিক সম্পাদক ৬জন, উপ-দপ্তর সম্পাদক, অর্থ সম্পাদক, উপ-অর্থ সম্পাদক, প্রচার সম্পাদক, উপ-প্রচার সম্পাদক, গ্রন্থ ও প্রকাশক, শিক্ষা ও পাঠচক্র, উপ শিক্ষা পাঠচক্র, পরিবেশ বিষয়ক সম্পাদক, ক্রীড়া সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক, উপ তথ্য ও গবেষণা সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক, আইন বিষয়ক সম্পাদক, উপ-আইন সম্পাদক, সাহিত্য বিষয়ক, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক ১ জন করে ও কার্যনির্বাহী সদস্য-৯ জনের এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
প্রসঙ্গত, গত ১২ মার্চ সংগঠনটির সম্মেলনে রবিউল সরকার রুবেলকে সভাপতি ও মামুন-অর-রশিদকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। এর মধ্যে সহ-সভাপতি তিন জন, সহ-সাধারণ সম্পাদক চার জন ও সাংগঠনিক সম্পাদক পাঁচ জন। এছাড়া দপ্তর, প্রচার ও অর্থ-সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

উপরে