আত্রাইয়ে ছাত্রলীগের মাস্ক ও হান্ড স্যানিটাইজার বিতরণ

প্রকাশিত: মার্চ ৩০, ২০২০; সময়: ৯:৪৫ অপরাহ্ণ |
আত্রাইয়ে ছাত্রলীগের মাস্ক ও হান্ড স্যানিটাইজার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, আত্রাই নওগাঁ : নওগাঁর আত্রাইয়ে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সাধারন খেটে খাওয়া ও হতদরিদ্র মানুষের মাঝে মাস্ক ও হান্ড স্যানিটাইজার বিতরন করা হয়েছে। করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করা ও পরিস্কার পরিচ্ছন্ন থাকা হলো এই মরনঘাতক ভাইরাস প্রতিরোধের একমাত্র প্রধান উপায়।

তারই ধারাবাহিকতায় উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নবাসীকে পরিস্কার পরি”ছন্ন রাখার লক্ষে ইউনিয়ন ছাত্রলীগ ও বান্দাইখাড়া ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের কর্মীরা এ উদ্যোগ হাতে নেয়। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার সেতুর সার্বিক সহযোগীতায় ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজমুল হোসাইন (নির্জন) ও বান্দাইখাড়া ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত জয় এর উদ্যোগে সাধারন খেটে খাওয়া ও হতদরিদ্র মানুষের মাঝে মাস্ক ও হান্ড স্যানিটাইজার বিতরন করা হয়।

সোমবার উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বান্দাইখাড়া বাজার ও পার্শবর্তী এলাকায় নিম্ন আয়ের ২০০ জন মানুষের মাঝে মাস্ক ও হান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা তৈরির লক্ষ্যে লোকজনদের নিয়মিত সাবান দিয়ে হাত ধুয়া ও বাহিরে চলাচলের সময় মাস্ক ও হান্ড স্যানিটাইজার ব্যাবহারের জন্য সকলকে সচেতন করা হয়।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার সেতু ও সাংগঠনিক সম্পাদক মোঃ আজমুল হোসাইন (নির্জন) বলেন, বর্তমানে এই নোভেল করোনা ভাইরাস চীন, ইতালীসহ বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারন করেছে। সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে কিছু লোক আক্রান্ত হয়েছে। তাই এই ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে এবং পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। এই ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব।

তাই আমার ওয়ার্ডের সাধারন মানুষদের মাঝে এই ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা ও পরিস্কার পরিচ্ছন্ন রাখা এই কর্মসূচির মূললক্ষ্য। শুধু সরকার নয় আমাদেরও এই সমাজের মানুষের জন্য অনেক কিছু করার আছে। সেই প্রত্যয় থেকেই এই কর্মসূচি হাতে নিয়েছি। আগামীতে এমন কর্মসূচি অব্যহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে