নাটোরে দুর্ঘটনায় কলেজছাত্রসহ ৩ বাইক আরোহী নিহত

নাটোরে দুর্ঘটনায় কলেজছাত্রসহ ৩ বাইক আরোহী নিহত

প্রকাশিত: ২১-০২-২০২০, সময়: ২২:৩৬ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরে পৃথক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ৩ জন নিহত হয়। শুক্রবার সন্ধ্যায় বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সোহানুর রহমান নামে এক কলেজছাত্র নিহত হয়।

এছাড়া রাতে শহরের বনবেলঘরিয়া বাইপাস সড়কে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী গোলাম নবী ও তার শ্যালক ফয়সাল নামে দুই জন নিহত হয়। নাটোরর অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেন ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কলেজছাত্র সোহানুর রহমান বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়া গ্রামের আব্দুল লতিফ কাজীর ছেলে এবং দয়ারামপুর শহীদ জিয়াউর রহমান কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

অপরদিকে নিহত গোলাম নবী রাজশাহীর আব্দুস সামাদের ছেলে ও সদর উপজেলার চন্দ্রকোলা গ্রামের আব্দুস সাত্তারের জামাতা এবং নিহত ফয়সাল আব্দুস সাত্তারের ছেলে ও নিহত গোলাম নবীর শ্যালক।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় দয়ারামপুর থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন সোহানুর। পথে মোটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হয় সোহানুরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিঃসাধীন অবস্থায় সে সেখানেই মারা যায়।

অপরদিকে সদর উপজেলার চন্দ্রকোলা গ্রামের শ্বশুর বাড়িতে বেড়াতে আসে গোলাম নবী। শুক্রবার সন্ধ্যায় ম্যালক ফায়সালকে সঙ্গে নিয়ে মোটর সাইকেলে করে নাটোর বাজারে আসে। মোটর সাইকেল নিয়ে শহরের যাওয়ার পথে কনবেলঘরিয়া বাইপাস মোড় এলাকায় একটি ট্রাক তাদের মোটর সাইকেলকে চাপা দিয়ে যায়। গুরুতর আহত দুই জনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন।

উপরে