ধামইরহাটে শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ

ধামইরহাটে শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২০; সময়: ৬:৪৯ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁর ধামইরহাটে করোনা ভাইরাস বিষয়ে জন সচেতনতা বৃদ্ধি ও শিক্ষার্থীদের বায়ু দুষনজনিত রোগ থেকে বাঁচাতে শিক্ষার্থীদের মাঝে ৪ শত মাস্ক বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘জাহানপুর সোনালী যুব ক্যলাণ সংঘের উদ্যোগে ২০ ফেব্রুয়ারী দুপুর ২ টায় ধামইরহাট উপজেলার জাহানপুর এস.সি উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল চন্দ্র ঘোষ, ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সংগঠনের সাংগটনিক সম্পাদক জাহিদ হাসান নিরব, অর্থ বিষয়ক সম্পাদক ছানোয়ার হোসেন, সহ-অর্থ বিষয়ক সম্পাদক মিনজাহুল ইসলাম প্রমুখ। এ সময় জাহানপুর প্রাথমিক বিদ্যালয় ও জাহানপুর এস.সি উচ্চ বিদ্যালয়ের ৪ শত শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি রবিউল ইসলাম বলেন, সম্প্রতি করোনা ভাইসারে সারা বিশ্ব আতংকিত, এছাড়া ধামইরহাট উপজেলায় সড়ক উন্নয়ন কাজে রাস্তা খনন হওয়ায় প্রচুর বায়ুদুষন হয়, এতে শিক্ষার্থী ও জন সাধারণ স্বাস্থ্য ঝুকিতে ভুগছে, আমরা সচেতনতামুলক ভাবে এই দুই শিক্ষা প্রতিষ্ঠানের মাস্ক বিতরণ করছি, পর্যায়ক্রমে আরও বিতরণ করা হবে।

উপরে