ট্রেন থেকে টেনে হিঁচড়ে নামিয়ে সাবেক স্ত্রীকে ধর্ষণের চেষ্টা

ট্রেন থেকে টেনে হিঁচড়ে নামিয়ে সাবেক স্ত্রীকে ধর্ষণের চেষ্টা

প্রকাশিত: ১৭-০২-২০২০, সময়: ১৬:২৬ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ট্রেন থেকে টেনে হিঁচড়ে নামিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে সাবেক স্বামীর বিরুদ্ধে। ধর্ষণে ব্যর্থ হয়ে পিটিয়ে জখম করা হযেছে ওই নারীকে। নির্যাতনের শিকার নারীকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ওই নারী ও তার পরিবার জানায়, নাটোর সদরের একডালা এলাকা থেকে কাজ সেরে সন্ধ্যায় ট্রেনে নলডাঙ্গায় যান। ট্রেন থেকে নামার সময় সাবেক স্বামী জালাল উদ্দিনসহ ৫ জন মুখ চেপে তাকে ট্রেনের পেছনের দরজা দিয়ে জোর করে টেনে হিঁচড়ে নামিয়ে স্টেশনের পাশের মাঠে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণের চেষ্টা চালানো হয়।

তার চিৎকারে আশপাশের বাড়ির নারীরা এগিয়ে এলে ওই নারীকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। পাশাপাশি এলোপাথারি পিটিয়ে ডান হাত ভেঙে দেয়। পরে তাকে পুলিশের সহায়তায় তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতিত নারীর পরিবারের সদস্যরা জানান, ২ বছর আগে জালাল উদ্দিনের সঙ্গে তার তালাক হয়। এরপর থেকেই প্রতিনিয়ত জালাল তাকে ক্ষতি করার হুমকি দিয়ে আসছিল।

নলডাঙ্গা থানার ওসি হুমায়ুন কবীর জানান, নির্যাতিত নারী জালালসহ ২ জনকে শনাক্ত করতে পেরেছেন। পাশপাশি নির্যাতিত নারীর পরিবার থেকে ২ জনের নাম উল্লেখপূর্বক ৮ জনকে অভিযুক্ত করে থানায় মামলা করেছে। অভিযুক্তদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

উপরে