ভোলাহাটে বিজিবি-বিএসএফ ভলিবল প্রতিযোগিতা

ভোলাহাটে বিজিবি-বিএসএফ ভলিবল প্রতিযোগিতা

প্রকাশিত: ১২-১২-২০১৯, সময়: ১৯:৩৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট গোপীনাথপুরের পাবলিক ক্লাব মাঠে বিজয় দিবস বিজিবি-বিএসএফ যৌথ পিস পার্টনার ভলিবল প্রতিযোগিতার ফায়নাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

গত ১০ ডিসেম্বর শুরু হয় খেলা। খেলায় রাজশাহী সেক্টরের ১৬, ৫৩, ৫৯ বিজিবি এবং বিএসএফ মালদা সেক্টরের ২৪, ৩৫, ৪৪, ৬০, ৭৮ এবং ১৪১ ব্যাটালিয়ন অংশগ্রহণ করে। ২টি গ্রুপে মোট ৬টি দল অংশগ্রহণ করে।

বৃহস্পতিবার বিকেলে চূড়ান্ত খেলা শেষে দু দেশের খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। খেলা বাংলাদেশ ও ভারতে বিজিবি-বিএসএফের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়।

চূড়ান্ত খেলায় পিপি-৬ (৫৩ বিজিবি ও ৩৫ বিএসএফ), পিপি-৪ (৫৯ বিজিবি ও ৪৪ বিএসএফ) এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় পিপি-৬ (৫৩ বিজিবি ও ৩৫ বিএসএফ) জয় লাভ করে।

এতে রাজশাহী বিজিবির জি সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুম বিপিএম, মালদা বিএসএফের সেক্টর কমান্ডার শ্রী সঞ্জয় গৌড়, বেহারামপুর বিএসএফের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার শ্রী রাজপাল সিংসহ বিজিবি-বিএসএফের অধিনায়ক, স্টাফ অফিসার, প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রায় ২ হাজার মানষ উপস্থিত ছিলেন।

উপরে