সিংড়ায় এনজিও কর্মীকে ছুরিকাঘাত

সিংড়ায় এনজিও কর্মীকে ছুরিকাঘাত

প্রকাশিত: ১২-১২-২০১৯, সময়: ১৬:৪০ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের সিংড়ায় ইদ্রিস আহমেদ নামে এক এনজিও ম্যানেজারকে ছুরিকাঘাত করেছে সেন্টু নামে এক ঋণ গ্রহীতা। বৃহস্পতিবার সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত ইদ্রিস আলী যশোরের মনিরামপুর উপজেলার লক্ষণপুর গ্রামের আহমেদ আলীর ছেলে। সে আর আর এফ নামের একটি এনজিও’র সিংড়া শাখার ম্যানেজার হিসেবে কর্মরত।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, দেড় বছর আগে সিংড়া পৌর শহরের চকসিংড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে সেন্টু আর আর এফ থেকে ৬০ হাজার টাকা ঋণ নেয়। এ পর্যন্ত কোন টাকা পরিশোধ করেনি। টাকা চাইলে সে এনজিও কর্মীদের ঘোরাতে থাকে।

বৃহস্পতিবার সকালে বাসষ্ট্যান্ড এলাকায় সেন্টুর সাথে দেখা হলে কাছে টাকা চায় ম্যানেজার ইদ্রিস আহমেদ। দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সেন্টু ছুরি বের করে ম্যানেজারের পেটে আঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে বলে জানান ম্যানেজার ইদ্রিস আহমেদ।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী জানান, মৌখিকভাবে শুনেছি, তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উপরে