নাটোর সদর উপজেলা আ.লীগ কমিটি গঠন

নাটোর সদর উপজেলা আ.লীগ কমিটি গঠন

প্রকাশিত: ০৯-১২-২০১৯, সময়: ১৮:০৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে আনোয়ার হোসেন আনু ও সাধারণ সম্পাদক পদে জহুরুল ইসলাম প্রামাণিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আনু-জহুরুল বাদে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে ৫ জন ও ৩ জন প্রার্থীর পারস্পরিক সমঝোতায় এই দুটি পদে কোন ভোটাভুটি হয়নি।

শেষ অধিবেশন ছাড়াই সোমবার বিকেলে নাটোর এন এস সরকারী কলেজ অডিটোরিয়ামে সম্মেলনের প্রধম অধিবেশন শেষে দুই পদে তাদের নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি।

আনোয়ার হোসেন আনু সদ্যবিলুপ্ত সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জহুরুল ইসলাম প্রামাণিক হালসা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

দলীয় সুত্রে জানা যায়, আনোয়ার হোসেন আনু ছাড়া সভাপতি পদ প্রত্যাশী ছিলেন মোঃ আহাদ আলী তেতু, অধ্যাপক আলতাব হোসেন, মোঃ আব্দুল হালিম আলমাস, নুরুজ্জামান এবং ওসমান গণি ভূঁইয়া।

অপরদিকে, সাধারণ সম্পাদক পদে জহুরুল ইসলাম প্রামাণিক ছাড়াও প্রার্থী ছিলেন এ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর হোসেন, প্রভাষক মোস্তাফিজুর রহমান ও রেজাউল চৌধুরি। তারা প্রত্যেকেই প্রার্থীতা প্রত্যাহার করে নিয়ে আনু সভাপতি ও জহুরুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারন সম্পাদক নির্বাচিত হন।

এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অধিবেশনের শুরুতে বক্তব্য দেন সংরক্ষতি মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, প্রফেসর সামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগসহ সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী প্রমুখ।

উপরে