সুজানগরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

সুজানগরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

প্রকাশিত: ০৯-১২-২০১৯, সময়: ১৭:২৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : দেশের অনান্য স্থানের ন্যায় পাবনার সুজানগরেও বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যে দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০১৯ পালিত হয়েছে। কর্মসূচিগুলোর মধ্যে ছিল জাতীয় সঙ্গীত পরিবেশনা, জাতীয় ও দুদকের পতাকা উত্তোলন, দুর্নীতি বিরোধী গণস্বাক্ষর সংগ্রহ, মানববন্ধন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। জাতীয় সঙ্গীত পরিবেশনা,জাতীয় ও দুদকের পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সুজানগরে দিবসটি পালন শুরু হয়।

পরে দুদক সমন্বিত জেলা কার্যালয় ও সুজানগর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় উপজেলা প্রশাসন,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশগ্রহনে সোমবার উপজেলা পরিষদ চত্বরে এক বিশাল মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন শেষে উপজেলা পরিষদ হলরুমে সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথের সভাপতিত্বে এবং সুজানগর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

এর আগে আরোচনা সভার শুরতেই স্বাগত বক্তব্য রাখেন সুজানগর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান মিয়া। অনুষ্ঠানে সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) শাহজাহান আলী,উপজেলা শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস লাবনী, নাজিরগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাদের হোসেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, সুজানগর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি জালাল উদ্দিন, সদস্য ও বোনকোলা কলেজের সহকারী অধ্যাপক জাফরুল ইসলাম,ইশানুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপরে