নিয়ামতপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন

নিয়ামতপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন

প্রকাশিত: ০৯-১২-২০১৯, সময়: ১৬:২৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : নওগাঁর নিয়ামতপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। সোমবার বেলা ১০টায় উপজেলা পরিষদ মিলানায়তন এ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ, জয়ীতাদের সংবর্ধনা ও রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন উপেেজলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলম শেখ, উপজেলা সমাজসেবা অফিসার আরিফুজ্জামান, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, শ্রীমন্তপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, নিয়ামতপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নইম, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, উপজেলা দুর্ণীতি প্রতিরাধ কমিটির সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত শিক্ষক আব্বাস আলী, সদস্য ও সাংবাদিক নূরুল ইসলাম।

আলোচনা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে ৫জনকে জয়ীতা নির্বাচিতদের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা পর্যায়ে সফল জননী হিসাবে উপজেলা শ্রীমন্তপুর ইউনিয়নের ভাদরন্ড গ্রামের শীতলী রানী, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারীতে নিয়ামতপুর সদর ইউনিয়নের বালাহৈর গ্রামের মোসাঃ সাহেরা খাতুন, নির্যাতনে বিভীষিকা মুছে নতুন উদ্যামে জীবন শুরু করায় বাহাদুরপুর ইউনিয়নের ভালাইনঘাটি গ্রামের মোছাঃ সাথী খাতুন, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় শ্রীমন্তপুর ইউনিয়নের ভাদরন্ড গ্রামের ও বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম ও শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জন করায় শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের স্কুল শিক্ষিকা মোছাঃ বিলকিস পারভীনকে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচন করে তাদের ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়।

উপরে