সিরাজগঞ্জ কলেজে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ২৫

সিরাজগঞ্জ কলেজে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ২৫

প্রকাশিত: ০৮-১২-২০১৯, সময়: ১৪:৪৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগ-ছাত্রদল নেতা-কর্মীদের দফায়-দফায় সংঘর্ষ ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছে। গুরুতরদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করেছে। বর্তমানে কলেজে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। মোতায়েন করা হয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, রোববার সকাল ১১টার দিকে সিরাজগঞ্জ সরকারি কলেজের ছাত্র শিক্ষক ও মুক্তিযোদ্ধাদের একটি র‌্যালী শহরের ইলিয়ট ব্রিজের পুর্ব পাশে এসে পৌছলে ছাত্রদলের কর্মীরা পিছন থেকে ইট পাটকেল নিক্ষেপ করে। এ সময় উভয় পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ ইবি রোড ও ইসলামিয়া কলেজ রোডে ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ ও টিয়ারসেল নিক্ষেপ করে। এ সময় উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়। তাদেরকে শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সিরাজগঞ্জ শহর আওয়ামলীগের সভাপতি হেলাল উদ্দিন জানান, পরিকল্পিত ভাবে ছাত্রদল আমাদের উপরে হামলা চালিয়েছে। এতে আমাদের অনেকেই আহত হয়েছে।

এদিকে সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু অভিযোগ করে জানান, কেন্দ্র কর্মসুচির অংশ হিসেবে খালেদা জিয়ার মুক্তির দাবীতে সবুজ চত্ত্বরে চলা শান্তি পুর্ন কর্মসুচিতে তারা আমাদের উপরে হামলা চালিয়েছে। আমাদেরও অনেকেই গুরুতর আহত হয়েছে। পুলিশের ছত্র-ছায়ায় সরকারী দল এ ঘটনা ঘটিয়েছে।

উপরে