স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশিত: ০৮-১২-২০১৯, সময়: ১২:১০ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার পর আত্মহত্যা করেছেন স্বামী। নিহতরা হলেন- স্বামী আবদুল মান্নান (৫০) ও তার স্ত্রী সোনা বিবি (৪০)। শনিবার দিনগত রাতে শ্যামনগরের মুন্সীগঞ্জ ইউনিয়নের জেলেখালী গ্রামের কাগুজিপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত সোনা বিবি কালিঞ্চি গ্রামের মো. সিরাজ গাজীর মেয়ে ও স্বামী আবদুল মান্নান জেলেখালী গ্রামের সোহরাব গাজীর ছেলে।

স্থানীয়দের বরাত দি‌য়ে পু‌লিশ জানায়, শনিবার সন্ধ্যায় ওই দম্প‌তির মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে মান্নান গাজী রাতে ধারালে অস্ত্র দিয়ে তার স্ত্রী সোনা বি‌বি‌কে কুপিয়ে হত্যার পর নি‌জেও গা‌ছে গলায় দ‌ড়ি দি‌য়ে আত্মহত্যা ক‌রে‌ছেন ব‌লে ধারণা করা হ‌চ্ছে। তাদের দুটি ছেলে রয়েছে। স্ত্রীর মরদেহের কয়েক গজ দূরে একটি গাছে মান্নানের মরদেহ ঝুলছিল।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ইয়াছিন আলম বলেন, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সোনা বিবি ও মান্নান গাজীর মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পুলিশ।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আবদুল মান্নান স্ত্রীকে কুপিয়ে হত্যার পর রশিতে ঝুলে আত্মহননের পথ বেছে নিয়েছেন। পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে।

তবে আগের রাতে তাদের মধ্যে ঝগড়া হয়েছিল বলে তিনি জানতে পেরেছেন। তারা দুজনেই সুন্দরবনের নদীতে জাল ফেলে মাছ ধরতেন বলে জানান গ্রামবাসী।

উপরে