চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ০৫-১২-২০১৯, সময়: ১৬:৫৬ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : রবিউল ইসলাম রবি (৩৯) নামে এক আওয়ামী লীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার আমনুরা-বাইপাস এলাকায় বৃহস্পতিবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে। নিহত রবি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আমনুরা-কলোনিপাড়ার আব্দুল বারী মিন্টু চৌধুরীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রবি তার দুই সহযোগীকে নিয়ে মোটরসাইকেলযোগে আমনুরা থেকে রাজশাহীর গোদাগাড়ীর দিকে যাচ্ছিলেন। এ সময় আমনুরা বাইপাস এলাকায় ১৫/২০ জনের একটি দুর্বৃত্তের দল তাদের গতিরোধ করে এবং রবিউল ইসলামকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

দেশি অস্ত্র নিয়ে হামলার সময় শাহীন ও হান্নান রবির সঙ্গে থাকলেও দুর্বৃত্তরা টার্গেট করে রবিকেই এলোপাতাড়িভাবে কোপায়। মোটরসাইকেলযোগে আসা দুর্বৃত্তরা রবিকে কুপিয়ে চলে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। রবিউলের সঙ্গে থাকা একই এলাকার শাহীন আলম ও আব্দুল হান্নান সামান্য আহত হন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি জিয়াউর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

উপরে