বড়াইগ্রামে অতিরিক্ত দামে লবন বিক্রির অভিযোগে ২ ব্যবসায়ির অর্থদন্ড

বড়াইগ্রামে অতিরিক্ত দামে লবন বিক্রির অভিযোগে ২ ব্যবসায়ির অর্থদন্ড

প্রকাশিত: ১৯-১১-২০১৯, সময়: ২০:০৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে অতিরিক্ত দামে লবন বিক্রির অভিযোগে দুই ব্যবসায়িকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার সন্ধার পর উপজেলার কৈডিমা বাজারে মুদি ব্যবসায়ী ইউসুফ আলী এবং থানার মোড় এলাকার রেজাউল করিমকে দুই হাজার টাকা করে জরিমানা করা হয়।

ইউএনও আনোয়ার পারভেজ ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এদিকে লবনের দাম বাড়তে পারে এমন শঙ্কায় সাধারণ ক্রেতাগণ লবন কিনতে দোকান গুলোতে সকাল থেকে ভির জমাচ্ছে।

উপজেলা সদরের বাজার বনপাড়ায় সারাদিন পূর্বের দামে লবন বিক্রি করলেও বিক্রি হয়েছে অস্বাভাবিক পরিমান। অধিকাংশ দোকানের মজুদ একদিনেই শেষ হয়ে গেছে। তবে বিকেল থেকে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন মাইকিং এবং পথসভা করে গুজবে কান না দেয়ার প্রচারণায় নেমেছেন। একই সাথে সকল মসজিদের মাইক থেকে প্রচারণা চালানো হচ্ছে।

বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন রাত ৮টায় লবন বিক্রেতা, জন প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি, সাংবাদিক, পুলিশ নিয়ে বিশেষ সভা করেছেন। পৌর মিলনায়তনে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন ওসি দিলিপ কুমার দাস, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নজমুল হক, ওসি বনপাড়া হাইওয়ে শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস, উপজেলা বণিক সমিতির সম্পাদক শহিদুল ইসলাম প্রমূখ।

ইউএনও আনোয়ার পারভেজ বলেন, দেশে লবনের কোন ঘাটতি নাই। তাই লবন নিয়ে যেকোন চক্রান্ত কঠোর হাতে দমন করা হবে।

Leave a comment

উপরে