নাটোরে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে কাউন্সিলরের অভিযোগ

নাটোরে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে কাউন্সিলরের অভিযোগ

প্রকাশিত: ১৭-১১-২০১৯, সময়: ২৩:৫৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরে পৌর সভার প্যানেল মেয়র ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান মাসুমের বিরুদ্ধে খুন, অপহরণ, চাদাবাজী ও অবৈধ গর্ভপাত ঘটানো সহ ২৯টি সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ এনেছেন ৯নং ওয়ার্ড ওয়ার্ড কাউন্সিলর যুবলীগ নেতা আরজু শেখ।

রোববার শহরের চকবৈদ্যনাথ এলাকার নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংয়ে জেলা যুবলীগের অর্থ সম্পাদক ও নাটোর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আরজু শেখ তাকে লাঞ্ছিত করাসহ এসব অভিযোগ এনেছেন। আরজু শেখ অভিযোগ করে বলেন, ১৫ নভেম্বর জেলা কালেক্টরেট ভবনের পিছনের জলকল দিঘীতে মাছ ধরাকে কেন্দ্র করে কাউন্সিলর মাসুম তার ওপর হামলা চালায়। এসময় তাকে বেধড়ক মারপিট করা হয়। কাউন্সিলর মাসুম তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করতে উদ্যত হয়। এসময় তাকে রক্ষা করতে গেলে শাওন নামে তার এক সহযোগীকেও মারপিট করে চোখ নষ্ট করে দেয় মাসুমের সহযোগীরা।

আরজু শেখ তার জীবনের নিরাপত্তা চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। এ সময় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে প্যানেল মেয়র ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান মাসুম তার বিরুদ্ধে আনা এই অভিযোগকে ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত বলে দাবী করে বলেন, কাউন্সিলন আরজু শেখের বিরুদ্ধে পাল্টা অভিযোগ আনেন।

তিনি অভিযোগ করে বলেন, আরজু শেখ এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। ছিনতাই, চাঁদাবাজী, জবর দখর তার নিত্য দিনের কাজ। সে প্রথমবারের মত নির্বাচিত হয়ে এলাকায় আধিপত্য খাটাতে চায়। অথচ তিনি গত ২০ বছর ধরে একই এলাকার ওয়ার্ড কাউন্সিলর হিসেবে চারবার নির্বাচিত হয়েছেন। চারবারই প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন। বিএনপি-জামায়াত সরকারের আমলেও তিনি বিপুল ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। আরজুর অপকর্মের প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে আমার সুনাম ক্ষুন্ন করতে এমন মিথ্যাচার করেছে। বিষয়টি জেলা আওয়ামীলীগ সেক্রেটারী ও নাটোর সদর আসনের এমপি শফিকুল ইসলাম শিমুলকে মৌখিকভাবে অবগত করে ব্যবস্থা গ্রহনের আবেদন জানিয়েছেন।

Leave a comment

উপরে