পাবনায় কার ও মাইক্রোবাস চালক সমিতির মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

পাবনায় কার ও মাইক্রোবাস চালক সমিতির মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১৭-১১-২০১৯, সময়: ১৬:১৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় সড়ক পরিবহন শ্রমিক ও মালিকদের স্বার্থ বিরোধী আইন-২০১৮ এর ধারা ও উপধারা সংশোধনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পাবনা জেলা কার ও মাইক্রোবাস চালক সমিতির ডাকে রবিবার দুপুরে স্থানীয় টাউন হলের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এসময় শ্রমিক নেতৃবৃন্দ তাদের বক্তব্যে প্রতিটি সড়ক দুর্ঘটনায় ৩০৪/খ ধারা রুজুকরণ, সকল মোটরযান চালক ও মালিকদের ওপরে অধিক অর্থ দন্ড, জেল জরিমানা সংক্রান্ত নতুন আইন সংশোধন, দুর্ঘটনায় দোষী সাবাস্ত্য হলে ৫ বছর সাজা কমানোসহ মামলা জামিনযোগ্য আওতায় আনা এবং ১ থেকে ৫ লাখ টাকা অর্থ জরিমানা বাতিল করার দাবি জানান। সকল প্রকার যানজট মুক্ত করে রাস্তা সংস্কারের মাধ্যমে চালকদের নিরাপদ চলাচলের স্বার্থ সংরক্ষন সুনিশ্চিত করতে হবে।

মানববন্ধনে বক্তব্য দেন জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ফিরোজ খান, সাবেক লাইন সম্পাদক আলাল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরান পারভেজ পলাশ, জেলা কার ও মাইক্রোবাস চালক সমিতির সভাপতি আব্দুল খালেক, সাধারন সম্পাদক আব্দুল মতীন, শ্রমিক নেতা উজ্জল হোসেন, আকরাম শেখ প্রমূখ। মানববন্ধন শেষে শহরে বিক্ষোভ প্রদর্শণ করে শ্রমিকেরা।

Leave a comment

উপরে