নলডাঙ্গায় বিএনপি নেতার হামলায় মহিলা আ.লীগ কর্মী আহত

নলডাঙ্গায় বিএনপি নেতার হামলায় মহিলা আ.লীগ কর্মী আহত

প্রকাশিত: 09-11-2019, সময়: 16:58 |
Share This

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের নলডাঙ্গা উপজেলা মহিলা আওয়ামী লীগ কর্মী আয়না বেগমকে (৩৬)কুপিয়ে আহত করেছেন আফজাল হোসেন নামে এক বিএনপি নেতা। তিনি উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নের ৭নং ওয়ার্র্ড ইউপি সদস্য এবং বিএনপি’র সাধারণ সম্পাদক। গুরুতর আহত আয়না বেগমকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার মেখপাড়া গ্রামে আয়না বেগমের ওপর এই হামলার ঘটনা ঘটে। ইউপি সদস্য আফজাল হোসেন বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে আয়না বেগমের মাথায় কুপিয়ে জখম করেন । এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নলডাঙ্গা থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, ব্রহ্মপুর ইউনিয়নের শেখপাড়া গ্রামের আমজাদ হোসেনের আয়না বেগম পারিবারিক সূত্রে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। ইউপি সদস্য আফজাল হোসেন তাদের প্রতিবেশী। ৮ই নভেম্বর বিকেলে আয়না বেগমের সাথে তার অপর দুই বোন জিঞ্জিরা ও মুক্তার পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা হয়। এসময় জিঞ্জিরার পক্ষ নেয় ইউপি সদস্য আফজাল হোসেনের স্ত্রী বিলকিস।

এসময় বিলকিসের সাথেও প্রচন্ড বাকবিতন্ডা হয়। পরে বিষয়টি বিলকিস তার স্বামী আফজালের কাছে বলে এবং ঘটনার বিচার চায়। স্ত্রীর কাছে বিষয়টি জানার পর ক্ষুদ্ধ হয় ইউপি সদস্য আফজাল। আফজাল রাতে বাড়ি ফিরে আয়নার বাড়িতে গিয়ে তার ওপর চড়াও হন। এসময় ধাঁরালো অস্ত্র দিয়ে ঘাড় ও মাথায় উপর্যুপরি আঘাত করলে আয়না গুরুতর আহত হয়। রাতেই তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ(তদন্ত) উজ্জল হোসেন জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এবিষয়ে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Leave a comment

উপরে