চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত: 08-11-2019, সময়: 00:26 |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এর নেতৃত্বে ৬ নভেম্বর বুধবার বিকেল ৩টার দিকে ও ৭ নভেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক ৪টার দিকে পৃথক দুটি অভিযান পরিচালনা করে ১টি বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি ও ৪৬৩ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ২ জন ভারতের নাগরিক।

গ্রেপ্তারকৃতরা ভারতের মালদহ জেলার হবিপুর থানার রাম বিলাস চৌধুরীর স্ত্রী কলাবতী চৌধুরী (৪৫) একই এলাকার মৃত রাম পরিয়াক চৌধুরীর ছেলে রাম বিলাস (৫৫), শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নতুন উনিশ বীঘি এলাকার কেতাব আলীর ছেলে মহিদুল ইসলাম (২৯) ও একই উপজেলার আজমতপুর ইউনিয়নের উপর চাকপাড়া এলাকার মৃত মসলিমের ছেলে তৌফিক (৪৪)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব চাঁপাই ক্যাম্পে খবর আসে ভোলাহাট উপজেলার সীমান্ত দিয়ে ও শিবগঞ্জ উপজেলার ধোবড়া দিয়ে অস্ত্র ও মাদক নিয়ে কিছু ব্যক্তি অবস্থান করছে।

খবর পাবার পর ঐ দুটি এলাকায় কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এর নেতৃত্বে ৬ নভেম্বর বুধবার বিকেল ৩টার দিকে ও ৭ নভেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক ৪টার দিকে পৃথক দুটি অভিযান পরিচালনা করে ১টি বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি ও ৪৬৩ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ২ জন ভারতের নাগরিক। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ দুটি ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a comment

উপরে