ভোলাহাটে কমিউনিটি পুলিশিং ফোরামের উঠান বৈঠক

ভোলাহাটে কমিউনিটি পুলিশিং ফোরামের উঠান বৈঠক

প্রকাশিত: ০৭-১১-২০১৯, সময়: ২০:০৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : ভোলাহাটে কমিউনিটি পুলিশিং ফোরামের এর উদ্যোগে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, মানব পাচার, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে গ্রামের সকল পেশাজীবিদের সাথে নিয়ে উঠান বৈঠক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার শিকারি গ্রামের সাহাবুদ্দিনের উঠানে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে বক্তব্য দেন, ভোলাহাট থানার অফিসার ইনচার্জ নাসিরুদ্দিন মন্ডল । তিনি বলেন, জনতাই পুলিশ পুলিশই জনতা। সমাজকে মাদক , সন্ত্রাস, জঙ্গীমুক্ত, বাল্যবিবাহ, ইভটিজিং মুক্ত করতে পুলিশের সাথে জনগণকে এক হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। সমাজ ধ্বংসকারি মাদকসেবী , মাদক বিক্রেতাকে, বাল্যবিবাহসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত ব্যক্তিদের পুলিশের হাতে ধরিয়ে দেওয়ার অনুরোধ জানান তিনি।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একার পক্ষে এই সমাজে শান্তি-শৃঙ্খলা রক্ষা করা সম্ভব নয়। সবাই আমাদের তথ্য দিন, সহযোগিতা করুন।

অফিসার ইনচার্জ নাসিরউদ্দিন মন্ডল আরো বলেন, এ ধরনের কার্যক্রমের মাধ্যমে পুলিশ জনগণের অনেক কাছাকাছি হচ্ছে আইনশৃঙ্খলা উন্নয়ন, পুলিশি সেবা বৃদ্ধি, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখা, পুলিশিং কার্যক্রম বৃদ্ধি, এলাকার অপরাধীদের তথ্য জানা সম্ভব হচ্ছে। তিনি বলেন উপজেলার প্রত্যেকটি গ্রামে গ্রামে উঠান বৈঠক কর্যক্রম বহাল থাকবে আজকে এখানে থেকে উদ্ভোধন করা হল এটি।

সে সময় আরো বক্তব্য দেন গোহালবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি গোলাম কবির, মসজিদের ইমাম ও মোয়াজ্জেম সহ এলাকার জনসাধারণ।

উপরে