নাটোরে হেলথ এসিসটেন্টদের স্মারকলিপি প্রদান

নাটোরে হেলথ এসিসটেন্টদের স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ১০-১০-২০১৯, সময়: ১৬:২৮ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরে হেলথ এসিসট্যান্টরা তাদের বেতল স্কেলসহ পদমর্যাদার দাবীতে স্মারকলিপি পেশ করেছে। বৃহস্পতিবার বাংলাদেশ হেলথ এসিসট্যান্ট এসোসিয়েশনের ব্যানারে সংগঠনের নেতৃবৃন্দ স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবরে এক দফা দাবী সম্বলিত স্মারকলিপি পৃথকভাবে নাটোরের সিভিল সার্জন ও জেলা প্রশাসকের কাছে হস্তন্তর করেন।

নাটোরের সিভিল সার্জন ডাঃ আজিজুল ইসলাম এবং ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শরীফুন্নেসা তাদের কাছে থেকে স্মারকলিপি গ্রহণ করেন। স্মারকলিপি প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর হেলথ ইন্সপেক্টর এসোাসিয়েশনের সভাপতি আনন্দ গোপাল ঘোষ, বাংলাদেশ হেলথ এসিসট্যান্ট এসোসিয়েশনের জেলা সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারন সম্পাদক সৈকত ইসলাম, সদর উপজেলা কমিটির সভাপতি শাহ আলম, সাধারন সম্পাদক ইব্রাহিম হোসেন বাবু,সিংড়া উপজেলা সাধারন সম্পাদক রাজিবুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা সাধারন সম্পাদক আলী আজগর প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের গুরুত্বপুর্ন শাখা সম্প্রসারিত টিকাদান কর্মসুচী। এই কর্মসুচীতে কর্মরত স্বাস্থ্য পরিদর্মক,সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা চাকরীর শুরু থেকেই বেতন ভাতা ও পদমর্যাদা বিষয়ে অবহেলিত এবং বঞ্ছিত সহ বৈষম্যের শিকার হচ্ছেন।

কর্মসূচীর ধারাবাহিক সাফল্য সত্বেও তাদের ন্যয্য দাবী বেতন স্কেলসহ টেকনিক্যাল পদমর্যাদা বাস্তবায়ন করা হয়নি। নেতৃবৃন্দ তাদের এক দফা দাবী বস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করেন।

Leave a comment

উপরে