চাঁপাইনবাবগঞ্জে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার

প্রকাশিত: ১০-১০-২০১৯, সময়: ১৩:২৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা সীমান্তে ৫৯ বিজিবির অভিযানে ১০০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে বাড়ির ৫ সদস্য পালিয়ে যায়।

পলাতক আসামীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ শিয়ালমারা গ্রামের বাড়ির মালিক বাসু মিয়া (৫৭) ও তার ৩ ছেলে মো. মতিবুর (৩১), শহিদুল (২৯), আতাবুর (২৭), একই এলাকার সাকিমের ছেলে মুসা (২২)।

বুধবার রাত পৌণে ৯টার দিকে বিজিবির পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি জানতে পারে শিয়ালমারা গ্রামের বাসু মিয়ার বাড়িতে মাদক বেচাবিক্রি হচ্ছে। খবর পাবার পর ৮ অক্টোবর মঙ্গলবার বেলা ১২ টার দিকে শিয়ালমারা বিওপির নায়েক মো. শরিফুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল বাসু মিয়ার বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়িতে বিজিবির উপস্থিতি টের পেয়ে বাড়ির ৫ সদস্য পালিয়ে যায়। পরে বাড়ি তল্লাশী চালিয়ে ১০০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃত ফেন্সিডিল এবং মোটরসাইকেল এর আনুমানিক সিজার মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। আটককৃত মালামালসহ পলাতক আসামীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান পিএসসি ফেনসিডিল উদ্ধারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান লে. কর্নেল মাহমুদুল হাসান পিএসসি।

Leave a comment

উপরে