জয়পুরহাটে পপুলার লাইফ ইনস্যুরেন্সের মৃত্যুদাবীর চেক হস্তান্তর

জয়পুরহাটে পপুলার লাইফ ইনস্যুরেন্সের মৃত্যুদাবীর চেক হস্তান্তর

প্রকাশিত: ০৯-১০-২০১৯, সময়: ১৭:১০ |
Share This

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাটে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের পপুলার ডিপিএস প্রকল্পের বীমা গ্রাহক আলম মিয়ার মৃত্যুদাবীর চেক হস্তান্তর উপলক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে জয়পুরহাট সদর উপজেলার কোমরগ্রামে একটি বেসরকারী স্কুলে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিঃ এর পপুলার ডিপিএস প্রকল্পের জয়পুরহাট সার্ভিস সেল ইনর্চাজ ও একুশে টেলিভিশন ও দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলামের সভাপতিত্বে এ চেক হস্তান্তর করা হয়।

চেক হস্তান্তর ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বম্বু ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ও বম্বু ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি খায়রুল আলম মিঠু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক আল মামুন, আল আমিন বীমা প্রকল্পের ডিস্ট্রিক কো- অডিনেটর গিয়াস উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, জয়পুরহাট ব্রাঞ্চ কো-অর্ডিনেটর মহিউদ্দিন ও রাজু সরদার, ব্রাঞ্চ ম্যানেজার আজিজার রহমান, ফিন্যালসিয়াল এ্যাসোসিয়েট নাজমা বেগম প্রমুখ।

সুধী সমাবেশ শেষে প্রধান অতিথি বম্বু ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ও বম্বু ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি খায়রুল আলম মিঠু মরহুম বীমা গ্রাহক আলম মিয়ার বীমা পলিসির মনোনীতক স্ত্রী পরিবানুর হাতে মৃত্যুদাবীর চেক তুলে দেন।

Leave a comment

উপরে