নিয়ামতপুরে যুবসমাজের ক্ষমতায়ন ও করণীয় শীর্ষক মতবিনিময়

নিয়ামতপুরে যুবসমাজের ক্ষমতায়ন ও করণীয় শীর্ষক মতবিনিময়

প্রকাশিত: ০৯-১০-২০১৯, সময়: ১৬:৩৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : নওগাঁর নিয়ামতপুরে বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশন (বিডিও) এর উদ্যেগে যুব সমাজের ক্ষমতায়ন ও করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বুধবার বেলা ১১টায় বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশন (বিডিও) এর নিজস্ব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিডিও’র পরিচালনা পরিষদের সভাপতি অধ্যাপক ইব্রাহীম হোসেন সভাপতিত্বে উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা।

“যুব সম্প্রদায়কে দেশ গড়ায় নিয়োজিত কর, যুব অধিকার নিশ্চিত”, এই প্রতিপাদ্যকে সামনে রেখে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিডিও’র প্রকল্প সমন্বয়কারী নাজমূল হকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার ইবনে সাব্বির আহমেদ, অধ্যাপক আব্দুল জব্বার।

প্রতিষ্ঠানের সার্বিক বিষয়ে আলোচনা করেন বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশন (বিডিও)’র নির্বাহী পরিচালক আকতার হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের হিসাবরক্ষক মোজাম্মেল হক, হাজিনগর ও চন্দননগর শাখার ফিল্ড অর্গানাইজার মোসলেম উদ্দিন, ফিল্ড অর্গানাইজার আবু সায়েম, বিলকিস খাতুন।

মতবিনিময় সভা শেষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর ও আমার অধিকার ফাউন্ডেশনের আয়োজনে উপজেলার বিডিও সদস্যদের মাঝ হতে মেধাবী ও গরীব শিক্ষার্থীদের নগদ ৮শ টাকা করে ৬২জনকে উপবৃত্তি প্রদান করা হয়। উপবৃত্তি প্রদান অনুষ্ঠানেও সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি অধ্যাপক ইব্রাহীম হোসেন ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা।

Leave a comment

উপরে