চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৫

চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৫

প্রকাশিত: ১৮-০৯-২০১৯, সময়: ১৪:৪৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর-গোয়ালটুলি গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা, ২টি মোবাইল ফোন, ৩টি সিমকার্ড ও ১টি মেমোরী কার্ড জব্দ করে।

আটকৃকত ব্যবসায়ীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার নিচধুমী গ্রামের আব্দুর রাকিবের ছেলে মো. ওাসেল আলী(৩১) ও এইক এলাকার মো. রবিউল ইসলামের ছেলে মো. সোয়বুর রহমান(২১)।

মঙ্গলবার গভীর রাতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এর নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার লালাপাড়া মোড় থেকে মহারাজপুরগামী গোয়ালটুলি গ্রামস্থ আমবাগানে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা, ২টি মোবাইল ফোন, ৩টি সিমকার্ড ও ১টি মেমোরী কার্ডসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

অপর দিকে নাচোলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণের ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার দুপুরে নাচোল উপজেলার নিজামপুর-আমনুরা গামী জনৈক মোঃ জনি এর খাবার হোটেলের মধ্যে অভিযান চালিয়ে ১ হাজার ৬৩০ পিস ইয়াবা সহ তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, নাচোল উপজেলার নিজামপুরের মোঃ আব্দুল কাইয়ুম মো. চাঁন বাবু (১৯), হাটবাকইল গ্রামের মৃত রবীন্দ্রনাথ বর্মন’র ছেলে শ্যামল বর্মন (৩০) ও দৌগাছি জংলাপাড়ার মো.বজলুর রহমানের ছেলে মো. মাহফুজুর রহমান (২০)।

বিকেলে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো.আজমল হোসেন এর নেতৃত্বে মঙ্গলবার বেলা ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন নিজামপুর হতে আমনুরা গামী পাকা রাস্তার পশ্চিমে পার্শ্বে জনৈক মো.জনি এর খাবার হোটেলের মধ্যে অভিযান চালিয়ে ১ হাজার ৬৩০পিস ইয়াবা, ৪টি মোবাইল ফোন, ৭ টি সিমকার্ড ও ৪টি মেমোরী কার্ডসহ তাদের হাতেনাতে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ইয়াবা সহ বিভিন্ন ধরণের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় সোপর্দ করা হয়েছে।

উপরে