মান্দায় গ্রীষ্মকালীন স্কুল ও মাদরাসার ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মান্দায় গ্রীষ্মকালীন স্কুল ও মাদরাসার ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১১-০৯-২০১৯, সময়: ১৮:১৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক, মান্দা : নওগাঁর মান্দায় গ্রীষ্মকালীন স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। উপজেলার কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত তিনদিন ব্যাপি বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা শেষে বুধবার বিকেলে বিজয়ী দলগুলোর মাঝে এসব পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এসএম হাবিবুল হাসানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুস সালাম, একাডেমিক সুপার ভাইজার আব্দুল লতিফ, অধ্যক্ষ বেদারুল ইসলাম, অধ্যক্ষ জহুরুল ইসলাম, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আজাহারুল ইসলাম, প্রধান শিক্ষক সেকেন্দার আলী, প্রধান শিক্ষক আব্দুল হামিদ, সহকারি প্রধান শিক্ষক অনুপ কুমার মহন্ত প্রমূখ।

খেলায় ফুটবল বালকে পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও দাসপাড়া আলিম মাদরাসা রানার্সআপ এবং বালিকায় চকরঘুনাথ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয় রানার্সআপ, হ্যান্ডবল বালকে চকগোপাল উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও নুরুল্লাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয় রানার্সআপ এবং বালিকায় সাহাপুকুরিয়া বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয় রানার্সআপ, কাবাডি বালকে বালুবাজার এসএম উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও গোয়ালমান্দা উচ্চ বিদ্যালয় রানার্সআপ এবং বালিকাতে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছে।

Leave a comment

উপরে