নওগাঁয় দিনেদুপুরে গৃহবধূকে খুন করে ডাকাতি

নওগাঁয় দিনেদুপুরে গৃহবধূকে খুন করে ডাকাতি

প্রকাশিত: ১১-০৯-২০১৯, সময়: ১৬:৪৫ |
Share This

জেষ্ঠ প্রতিবেদক, নওগাঁ : নওগাঁ শহরের পার নওগাঁ মহল্লার একটি বাসায় দিনে দুপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা তরে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে। হত্যার পর ডাকাতরা টাকা-স্বর্নালংকার লুট করে নিয়েছে।

স্থানীয়রা জানান, পার নওগাঁ ধোপা পাড়া মহল্লায় নিজ বাড়িতে দীর্ঘদিন ধরে ব্যাবসায়ী ইসরাইল ও তার স্ত্রী ফাহিমা বসবাস করে আসছেন। মঙ্গলবার দুপুরে বাড়ির কাজের মেয়ের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে গিয়ে বাসার ভেতর গৃহবধূ ফাহিমার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। ঘটনার সময় নিহতের স্বামী শহরের সোনালী ব্যাংক রোডে ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন।

নিহতের স্বজনদের অভিযোগ- দিনে দুপুরে ডাকাতরা ফাহিমার মাথায় আঘাত করে হত্যার পর বাড়ি থেকে টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে গেছে।

এ বিষয়ে পুলিশের কেউ এখনও কোন কিছু নিশ্চিত করে বলেন নি। তবে ঘটনা অধিক গুরুত্বে সাথে তদন্ত করা হচ্ছে বলে দাবি করেছেন তারা।

স্বানীয় পৌর কাউন্সিলর আবুল কালাম আজাদ জানান, নিহত গৃহবধূ ও ইসরাইল নিসন্তান দম্পতি। মহল্লায় তারা খুব ভাল মানুষ হিসেবে পরিচিত। সম্পদ লুট করতেই এই ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।

নিহতের স্বামী ইসর্ইাল হোসেন জানান, বাসায় ব্যবসার লেন-দেনের বেশ কিছু পরিমান টাকা ও স্বর্নালংকার ছিলো। কি পরিমান লুট হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। এঘটনায় থানায় মামলা করবেন বলে জানিয়েছেন।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মুহা. রাশিদুল হক জানান, ঘটনার পর পরই মৃতদেহ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখনও কোন ক্লু পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে টাকা ও মূল্যবান সম্পদ লুট করতেই খুনের ঘটনা ঘটেছে। তবে ঘটনাটি গুরুত্বে সাথে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

Leave a comment

উপরে