বাগাতিপাড়ায় শ্রমিককে মারপিট করায় ইউপি সদস্য গ্রেপ্তার

বাগাতিপাড়ায় শ্রমিককে মারপিট করায় ইউপি সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ২৫-০৮-২০১৯, সময়: ১৮:৪৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় রাইস মিল শ্রমিককে মারধরের অভিযোগে নেকবর আলী নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। শনিবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। নেকবর আলী কাকফো গ্রামের খাদেম আলীর ছেলে এবং বাগাতিপাড়া সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কাকফো বাজারে স্থানীয় ইমরান খানের রাইস মিলের ড্রাইভারের কাজ করতো ইউসুফ আলী। গত ৬ জুন দুপুরে পাশ্বর্বতী বাজারে কেনা কাটা করতে গেলে ইউপি সদস্য নেকবর আলী পূর্ব শত্রুতার জেরে ইউসূফ আলীকে ধরে মারপিট করে। স্থানীয়রা আহত ইউসুফকে প্রথমে বাগাতিপাড়া স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।

পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এঘটনায় ইউসুফ বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ শনিবার বিকেলে নেকবর আলীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করে।

মামলার তদন্তকারী অফিসার এসআই সাজ্জাদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাইস মিল শ্রমিককে মারপিটের মামলায় ইউপি সদস্য নেকবর আলীকে গ্রেপ্তার করা হয়।

Leave a comment

উপরে