এনায়েতপুর থানা বিএনপির সভাপতির স্মরণসভা

এনায়েতপুর থানা বিএনপির সভাপতির স্মরণসভা

প্রকাশিত: ১৩-০৮-২০১৯, সময়: ১৬:৫৯ |
Share This

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের এনায়েতপুর থানা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান প্রয়াত লিয়াকত আলীর স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। থানা বিএনপির উদ্যোগে মঙ্গলবার দুপুরে খামারগ্রামে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি রাকিবুল করিম খান পাপ্পু।

এসময় উপস্থিত ছিলেন, এনায়েতপুর থানা বিএনপির সহ-সভাপতি হাজী আব্দুস ছালামের সভাপতিত্বে জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, দলের নেতা ইকবাল হোসেন হিরু, মুন্সী জাহিদ আলম, আবু সাইদ সুইট, আরিফ হোসেন, শাহজাহান আলী খান, রওশন আলী মন্টু সরকার, আব্দুল খালেক শেখ, স্বেচ্ছাসেবক দলের নেতা সাইদুল ইসলাম, ছাত্রদলের নেতা আইয়ুব আলী, সাইদুল ইসলাম রাজ, বিজয় আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, লিয়াকত আলী চেয়ারম্যান রাজনীতির উর্ধে থেকে মানবিক ও সামাজিকতায় প্রতিটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তার অভাব পুরণ হবার নয়। আমাদের সকলকে তার দেখানো নৈতিকতার পর অনুসরন করতে হবে। তবেই তিনি আমাদের মাঝে আজীবন বেঁচে থাকবেন।

পরে উপস্থিত দলীয় নেতারা লিয়াকত আলীর সহধর্মিনী, সন্তান ও ছোট ভাইদের বাড়িতে গিয়ে সমবেদনা জ্ঞাপন করে তাদের বিপদে পাশে থাকার প্রতিশ্রতি দেন।

Leave a comment

উপরে