বাগাতিপাড়ায় সাংবাদিকের ভাইসহ ডেঙ্গু আক্রান্ত ৩

বাগাতিপাড়ায় সাংবাদিকের ভাইসহ ডেঙ্গু আক্রান্ত ৩

প্রকাশিত: ১৩-০৮-২০১৯, সময়: ১২:৪০ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় সাংবাদিকের ভাইসহ তিনজন ডে্গংু রোগে আক্রান্ত হয়েছেন। সোমবার ওই তিনজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের একজন উপজেলার নওশেরা গ্রামের বাসিন্দা ও জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আশরাফুল আলম খান ডাবলুর ছেলে ও সাংবাদিক আফতাব কান সুইটের ছোট ভাই আল আবিদ খান সাম্মু(২০) এবং অপরজন একই উপজেলার শাইলকোনা গ্রামের আবদুল গণির ছেলে রনি(২১)। এছাড়া বাগাতিপাড়ার আরও একজন হাসপাতালে ভর্তি হয়েছেন বলে নিশ্চিত করেছে কর্তৃপক্ষ। আক্রান্ত আল আবিদ খান সাম্মু নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি নবীউর রহমান পিপলুর ভাগিনা।

আল আবিদ খান সাম্মুর বাবা আশরাফুল আলম খান ডাবলু জানান, গত ১১ আগষ্ট সাম্মু জ্বরে আক্রান্ত হলে তাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকদের পরামর্শে নাটোরে এনে রক্ত পরীক্ষা করা হয়। এতে তার শরীরে ডেংগু ধরা পড়ে। একই উপজেলার সাইলকোনা গ্রামের রনিও ডেঙ্গু আক্রান্ত হলে সোমবার তাকেও নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যেল অফিসার (আরএমও) ডাঃ মাহাবুবুর রহমান জানান, বর্তমানে ১১ জন রোগী নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের তিনজন রোগী বাগাতিপাড়া উপজেলা থেকে আসা।

উপরে