সিরাজগঞ্জে দূর্বৃত্তের ছুরিকাঘাতে শ্রমিক নিহত

সিরাজগঞ্জে দূর্বৃত্তের ছুরিকাঘাতে শ্রমিক নিহত

প্রকাশিত: ১৩-০৮-২০১৯, সময়: ১১:৫৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ পৌরসভার ইলিয়ট ব্রীজের পূর্ব পাড়ে ইবি রোডে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে শাকিল হোসেন (১৭) নামে এক ফার্ণিচার শ্রমিক নিহত হয়েছেন। তিনি সদরেউপজেলার চর-বনবাড়িয়া গ্রামের রিক্সাচালক মনোয়ার হোসেনের ছেলে। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১২ আগষ্ট) রাত ১০টার দিকে মারা যায়।

সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) নুরুল ইসলাম জানান, শাকিলসহ তার ৫ বন্ধু মিলে সোমবার সন্ধায় শহরের মমতাজ সিনেমা হলে ‘বেপরোয়া’ ছায়াছবি দেখতে যান। রাত সাড়ে ৯টার দিকে ছবি দেখা শেষ হলে হল থেকে বের হয়ে বাড়ী য়াবার পথে ঘটনাস্থলে শাকিলের সাথে অন্য ক’জন যুবকের সাথে তাদের ধাক্কাধাক্কা লাগে। এরই জের ধরে পাশ্ববর্তী লক্ষী সিনেমা হলের সামনে শাকিল ও তার বন্ধুদের আচমকা মারপীট করে বখাটেরা। এ সময় শাকিলের বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে যুবকেরা পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন ও তার বন্ধুরা শাকিলকে ধরাধরি করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত রাত ১০টার দিকে মারা যায় শাকিল। কারা এ কান্ড ঘটিয়েছে, তা এখনও নিশ্চিত নয় পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শাকিলের সাথে রিপন, ইয়ামিন, মোস্তফা ও মোতালেব নামে শাকিলের ৪ বন্ধুকে পুলিশ থানায় নিয়ে যায়।

উপরে