চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে শিশুসহ দুইজন নিহত

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে শিশুসহ দুইজন নিহত

প্রকাশিত: ১২-০৭-২০১৯, সময়: ২০:২৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : বৃষ্টির মধ্যে বজ্রপাতে চাঁপাইনবাবগঞ্জে শিশুসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার বিকালে বজ্রপাতের এসব ঘটনা ঘটে বলে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা গ্রামের বাবলুর ছেলে হৃদয় (১৪), একই উপজেলার মহারাজপুর ইউনিয়নের বকুলতলা গ্রামের সামশুদ্দিন দফাদারের ছেলে ভদু দফাদার (৬০)। এদের মধ্যে হৃদয় পালসা উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মৌদুদ আলম খাঁ বলেন, শুক্রবার বিকেল ৩টার দিকে ভাদু আমবাগানে ও হৃদয় সাইকেল যোগে জমিতে যাচ্ছিল। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই হৃদয় ও ভদু নিহত হন। নিহতদের পরিবারকে লাশ দাফনের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে বলে তিনি জানান।

এদিকে, শেরপুরের শ্রীবরদী উপজেলার রুপারপাড়া গ্রামে বজ্রপাতে আবুল কাশেম (৪০) নামের এক কৃষক নিহত হন। শেরপুরের শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজীরচর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম মানিক বলেন, প্রায় একই সময় তার ইউনিয়নের রুপারপাড়া গ্রামে ফসলের মাঠে বৃষ্টির মধ্যে বজ্রপাত হয়। এ সময় আবুল কাশেম মাঠে কাজ করছিলেন। বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

উপরে