কচুয়ার কাচাঁ রাস্তা পাকাকরণের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

কচুয়ার কাচাঁ রাস্তা পাকাকরণের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশিত: ১২-০৭-২০১৯, সময়: ১৮:১২ |
Share This

নিজস্ব প্রতিবেদক, কচুয়া : চাঁদপুরের কচুয়ার চারটভাঙ্গা বাজার হতে কান্দিরপাড় হয়ে প্রসন্নকাপ পর্যন্ত প্রায় ২ কি.মি. কাচাঁ রাস্তার কারনে ১০ গ্রামের প্রায় ৩০ হাজার লোকের চলাচল দীর্ঘ ২০ বছর ধরে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

প্রায় ২ যুগের ও কাছাকাছি সময় ধরে রাস্তাটি পাককরণ না হওয়ায় বর্ষা মৌসুমসহ অন্যান্য সময় একটু বৃষ্টি আসতে না আসতে স্কুল, কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের প্রায় কাঁদা ডিঙিয়ে সীমাহীন দূর্ভোগের মধ্যে দিয়ে বিদ্যালয় ও কলেজে যেতে হয়। রাস্তাটি পাকাকরণের দাবি এখন গণদাবিতে পরিণত হয়েছে বলে দাবী করে এলাকার কয়েক শতাধিক মুসল্লী জুমার নামাজে শেষে বৈরী আবহাওয়া ও গুড়ি গুড়ি বৃষ্টি উপক্ষো করে শুক্রবার আড়াইটা থেকে ৩ টা পর্যন্ত মানববন্ধন করেছেন।

মানববন্ধনে এলাকাবাসীরা জানান, উপজেলার চারটভাঙ্গা-প্রসন্নকাপ সড়কে ২০ বছর আগে কিছু অংশ পাকা হলেও কান্দিরপাড় অংশে ২কি.মি রাস্তা পাকাকরণ হয়নি। ফলে এলাকার সাধারন মানুষ অতি কষ্টে নিত্য প্রয়োজনীয় কাজকর্ম,মালামাল আনা নেয়া করতে হয়। বিশেষ করে এই এলাকাটি অত্যান্ত সীমান্তবর্তী এলাকা ও ঐতিহ্যবাহী ভোয়ালজুড়ি খাল সংলগ্ন হওয়ায় এলাকাবাসীর কাছে রাস্তাটি অনেক গুরুত্বপূর্ন।

তাই দ্রুত সময়ের মধ্যে স্থানীয় সাংসদ ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ রাস্তাটি পাকাকরনে দ্রুত এগিয়ে আসবেন এমনটাই দাবি করেন তারা।

উপরে