ধামইরহাটে পাটক্ষেতে ২ কিশোরের লাশ

ধামইরহাটে পাটক্ষেতে ২ কিশোরের লাশ

প্রকাশিত: 18-06-2019, সময়: 15:23 |
Share This

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁর ধামইরহাটের একটি পাট ক্ষেত থেকে দুই যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার ইসবপুর ইউনিয়নের পরাণপুর গ্রামের নির্জন এলাকার পাট ক্ষেত থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশসহ বিভিন্ন সূত্র জানিয়েছেন, গত ১৩ জুন বৃহস্পতিবার জয়পুরহাট সদরের পশ্চিম বিল্লাহ গ্রামের শহিদুল ইসলামের ছেলে রিমন (১৬) ও শহিদুলের ভাই জহুরুল ইসলামের ছেলে জাকির হোসেন (১৫) ইজিবাইক নিয়ে ভাড়া মাড়ার উদ্দেশ্যে চাচাত ভাইয়ের সাথে বের হয়ে আর বাড়ি র্ফিরে নাই। পরিবারেরলোকজন ওইদিনই জয়পুরহাট থানায় একটি সাধারণ ডায়েরী করেন বলে জয়পুরহাট থানা পুলিশ নিশ্চিত করেছেন।

এমতাবস্থায় ১৮ জুন সকালে নওগাঁর ধামইরহাট-বদলগাছী ও জয়পুরহাট জেলার সীমান্ত এলাকায় পরাণপুর গ্রামের ওই নির্জন পাট ক্ষেতের আশেপাশে স্থানীরা মাঠে কাজ করতে গিয়ে পাট ক্ষেত থেকে পচা দুর্গন্ধ বের হলে ওই পাঠ ক্ষেতের মধ্যে গিয়ে দুই যুবকের অর্ধ গলিত মৃতদেহ দেখতে পেয়ে থানায় সংবাদ দেন। সংবাদ পেয়ে পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করে নওগাঁ মর্গে প্রেরণ করেন।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম জানান, নিহতরা পার্শ্ববর্তী জয়পুরহাট জেলা সদরের বাসিন্দা। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, চার-পাঁচ দিন আগে তাদের মৃত্যু হয়েছে। তবে কি ভাবে হয়েছে তার কারণ তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।

উপরে